‘অধৈর্য হয়ে পড়েছিলাম’

শোবিজ ডেস্ক: অভিনেত্রী শ্রদ্ধা কাপুর। বোস্টন ইউনিভার্সিটিতে মনোবিজ্ঞান বিষয়ে ভর্তি হয়েছিলেন। কিন্তু লেখাপড়া শেষ হওয়ার আগেই তা ছেড়ে বলিউডে ক্যারিয়ার শুরু করেন।

সম্প্রতি দ্য কপিল শর্মা শোতে হাজির হয়েছিলেন শ্রদ্ধা। লেখাপড়া শেষ না করেই কেন অভিনয় জগতে নাম লেখালেন তা জানতে চাইলে এ অভিনেত্রী বলেন, ‘আসলে প্রথমে প্ল্যান ছিল লেখাপড়া শেষ করব তারপর অভিনয় জগতে পা রাখব। কিন্তু, অধৈর্য হয়ে পড়েছিলাম। ফেরার পর প্রস্তাব আসতে থাকে। অডিশনের প্রস্তাব, সিনেমার না। আমি সিদ্ধান্ত নিলাম, লেখাপড়া ছেড়েই দিই।’

তবে ভক্তদের তার পথ অনুসরণ না করার অনুরোধ করেছেন শ্রদ্ধা। এক ভিলেন অভিনেত্রী বলেন, ‘বন্ধুরা, আমি বলব না আপনারা পড়াশোনা বাদ দিন, যা আপনাদের মন চায় তা করুন।’

২০১০ সালে তিন পাত্তি সিনেমার মাধ্যমে বলিউডে পা রাখেন তিনি। এরপর উপহার দেন দুটি ব্লকবাস্টার হিট সিনেমা আশিকি-টু ও এক ভিলেন। দুটো সিনেমাই একশ কোটির মাইলফলক স্পর্শ করে। তারপর তার হায়দারএবিসিডি-টু এবং বাঘি সিনেমাও ব্যবসাসফল হয়।

সম্প্রতি মুক্তি পেয়েছে শ্রদ্ধা অভিনীত সাহো সিনেমাটি। বক্স অফিসে রীতিমতো তাণ্ডব চালাচ্ছে এটি। এছাড়া মুক্তির অপেক্ষায় এ অভিনেত্রীর ছিচোরে। বর্তমানে সিনেমাটির প্রচার নিয়েই ব্যস্ত শ্রদ্ধা।

আপনার মন্তব্য দিন