আসছে ‘প্রেম আমার-২’

শোবিজ ডেস্ক: মুক্তি পেল ‘প্রেম আমার’ সিক্যুয়েলের ট্রেলার। ছবির নাম ‘প্রেম আমার টু’। যার অফিশিয়াল ট্রেলার মুক্তি পেতেই শোরগোল পড়ে গিয়েছে চারিদিকে।

কলকাতার ‘প্রেম আমার’ ফ্র্যাঞ্চাইজির ছবিতে সোহম বা পায়েল কেউই নেই ভাবতেই পারছে না সিনেপ্রেমীরা। অন্যদিকে অনেকে বেজায় খুশি এই নতুন জুটিকে নিয়ে। টলিপাড়ার পায়েল-সোহমের মতোই এই নতুন জুটিকেও বেশ উষ্ণ অভ্যর্থনা দিয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে।

জুটি হলেন বাংলাদেশের পূজা চেরি রায় এবং কলকাতার অদ্রিত রায়। ‘নুর জাহান’ ছবির হাত ধরে তাদের জুটির সঙ্গে আলাপ হয়েছিল সিনেপ্রেমীদের। বাংলাদেশ-ভারতের যৌথ প্রযোজনার এই সিনেমাটি আগামী ২৫ জানুয়ারি সারাদেশে মুক্তি পাচ্ছে।

ট্রেলারে কেবল প্রেম কাহিনি নয় রয়েছে লাভ ট্র্যাঙ্গেলের মধ্যে দিয়ে অনেকগুলো ট্যুইস্ট অ্যান্ড টার্ন। অদ্রিত-পূজার কেমিস্ট্রিকে নতুন সংজ্ঞা দেওয়ার দায়িত্ব নিয়ে ফেলেছেন রাজ চক্রবর্তী। ‘প্রেম আমার টু’ তার প্রযোজনায় তৈরি হয়েছে।

ছবির পরিচালনায় রয়েছেন বিদুলা ভট্টাচার্য্য। আগামী ২৫ জানুযারি মুক্তি পেতে চলেছে ‘প্রেম আমার টু’। প্রেমের গল্প তো বটেই, তবে তার সঙ্গে থাকছে রহস্য, ট্র্যাজেডি। অপূর্বা (পূজা), জয়ের (অদ্রিত) পাড়ায় নতুন এসেছে। আসতে না আসতেই শুরু হয় তাদের প্রেমের গল্প।

অন্যদিকে সৌম (সৌরভ দাস) তাদের মাঝে পথের কাঁটা হয়ে দাঁড়াবে, এমনটা প্রথমদিকে মনে হলেও পরের দিকে জয়-অপূর্বার ভালোবাসার বিরুদ্ধে রুখে দাঁড়াবে দু’জনের পরিবারও। কলকাতার রাজের সঙ্গে বাংলাদেশের ‘জ্যাজ মাল্টিমিডিয়া’ যৌথ প্রযোজনার দায়িত্বে রয়েছে।

 

সজল খান

আপনার মন্তব্য দিন