ইগলু আইসক্রীমের বিজ্ঞাপনে কাজল!

151

সময়ের সাথে পাল্লা দিয়ে এগিয়ে যাচ্ছেন তিনি। বাড়ছে কাজের পরিমান তবে অবশ্যই মানের দিক লক্ষ রেখেই কাজ করতে বেশী পছন্দ করেন তিনি । বলছি  অভিনেত্রী কাজল সূবর্ণর কথা। 

নাটক দিয়ে কাজলের ক্যারিয়ার শুরু হলেও পরবর্তীতে তিনি ঝুঁকেছেন বিজ্ঞাপনের দিকেও। কাজ করেছেন নামি-দামি ব্র্যান্ডের কিছু বিজ্ঞাপনেও। নাটকের পাশাপাশি এখনো ধরে রেখেছেন তার বিজ্ঞাপনের যাত্রা।

সম্প্রতি কাজল কাজ করেছেন ইগলু আইসক্রীমের একটি বিজ্ঞাপনে। যেখানে বলা হয়েছে “এমন দুষ্টু মিষ্টি বন্ধুদের #IglooHoyeJaak দিয়ে এই ভিডিওর কমেন্ট সেকশনে ট্যাগ করে দুষ্টুমির গল্প শেয়ার করতে বলুন। সবচেয়ে বেশি ট্যাগ করলেই পেয়ে যাচ্ছেন ইগলুর পক্ষ থেকে আকর্ষণীয় পুরষ্কার। দুষ্টুমি চলতে থাক, ইগলু হয়ে যাক।”

বিজ্ঞাপনটি প্রসঙ্গে কাজল বলেন, আইসক্রীমের বিজ্ঞাপনে এটাই প্রথম কাজ। খুব ভালো লেগেছে এমন একটি আইসক্রীম ব্রান্ডের বিজ্ঞাপনের সাথে যুক্ত হতে পেরে। তিনি আরো জানান, আমি বরাবরই বেঁছে বেঁছে কাজ করি আর তা শুধু নাটকের ক্ষেত্রেই যে তা নয় বরং বিজ্ঞাপনের ক্ষেত্রে তা আরো বেশী মাথায় রাখি।

বর্তমানে নতুন একটি সিঙ্গেল নাটকের শুটিং-এ ব্যস্ত সময় পার করছেন কাজল। এরপরই ঈদুল আযহার নাটকের কাজ শুরু করবেন বলে জানান অভিনেত্রী কাজল।

 

SBD24/সজল

আপনার মন্তব্য দিন