ঈদে বড় পর্দায় স্পর্শীয়া!

132
বিনোদন প্রতিবেদক: ছোট পর্দার প্রিয় মুখ স্পর্শীয়া। নাটক ও বিজ্ঞাপন নিয়ে বেশ ব্যস্ত সময় যাচ্ছে তার। আসন্ন ঈদে মুক্তি পাচ্ছে অনন্য মামুন পরিচালিত স্পর্শীয়া অভিনীত চলচ্চিত্র ‘আবার বসন্ত’। দেশের বড় সিনেমা হল ও সিনেপ্লেক্সগুলোতে ছবিটি মুক্তি দিতে চান পরিচালক। এরই মধ্যে শুরু হয়েছে হল বুকিংয়ের কাজ।

এ বিষয়ে নির্মাতা অনন্য মামুন বলেন, ‘গত মঙ্গলবার ছবির আনকাট সেন্সর ছাড়পত্র হাতে পেয়েছি। এরপরই ছবিটি মুক্তির ঘোষণা দিই। প্রযোজক সমিতিতেও ছবি মুক্তির জন্য নাম নিবন্ধন করেছি। সিনেমা হল মালিকরা ছবির প্রতি আগ্রহ দেখাচ্ছেন। ঈদের জন্য এরই মধ্যে বেশি কিছু সিনেমা হল ছবিটি বুকিং করেছে।’

ছবির গল্প দেখা যাবে, ‘ বাবা অনেক আদর করে তার সন্তানকে বড় করেন। একটা সময় সন্তান নিজের কাজে ব্যস্ত হয়ে যায়। বাবার তেমন একটা খবর রাখার সময় পায় না। এটা একজন বাবার জন্য অনেক কষ্টের। প্রচণ্ড একা হয়ে পড়েন বাবা, আর এভাবেই এগিয়ে যায় গল্প’

ছবিটিতে অভিনয় করেছেন গুণী অভিনেতা তারিক আনাম খান। এই ছবির মাধ্যমে প্রথমবার দুই প্রজন্মের এই দুই শিল্পীর অসমবয়সী প্রেমের রসায়ন ফুটে উঠবে রুপালি পর্দায়।

তারিক আনাম ও স্পর্শীয়া ছাড়াও ছবির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন ইমতু রাতিশ, মিজান, মনিরা মিঠু, মুকিত জাকারিয়া, আনন্দ খালেদ, নুসরাত পাপিয়া প্রমুখ।

গত ডিসেম্বরে শুরু হয়েছিল ‘আবার বসন্ত’ ছবির শুটিং। ছবিটি প্রযোজনা করেছে ট্যাম মাল্টিমিডিয়া। ডিজিটাল পার্টনার লাইভ টেকনোলজিস লিমিটেড।

আপনার মন্তব্য দিন