এফডিসিতে জীবাণুনাশক বুথ স্থাপন করলো শিল্পী সমিতি

দেশে চলমান মহামারি করোনা ভাইরাস সংক্রমণ (কোভিড-১৯) রুখতে বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন কর্পোরেশন(বিএফডিসি) একটি জীবাণুনাশক বুথ স্থাপন করেছেন বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতি।

সোমবার (১৮ মে) দুপুরে এফডিসির প্রধাণ গেটে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতি এই জীবাণুমুক্ত বুথ স্থাপন করেন। এ বুথে কার্যক্রমের উদ্বোধন করেন এফডিসির ব্যবস্থাপনা পরিচালক নুজহাত ইয়াসমিন। এসময় উপস্থিত ছিলেন বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সভাপতি মিশা সওদাগর, সাধারণ সম্পাদক জায়েদ খান, চিত্রনায়ক জয় চৌধুরী, নায়ক মারুফ প্রমুখ।

বুথ নির্মাণ সংশ্লিষ্টরা জানিয়েছেন, বৈশ্বিক মহামারীর এই দুর্যোগের ভয়াবহতা থেকে সাধারণ মানুষকে রক্ষা করতে এগিয়ে এসেছেন তারা। বুথটি তৈরি করার প্রধান কারণ হলো জীবাণুনাশক ছিটিয়ে মানুষকে করোনার কবল থেকে বাঁচাতে।

শিল্পী সমিতির সভাপতি মিশা সওদাগর বলেন, করোনা ভাইরাসের সারা বিশ্ব সংকটে রয়েছে। এ অবস্থায় ভাইরাস থেকে সুরক্ষায় ঘরে বন্দি মানুষ। কিন্তু আমাদের শিল্পীদের বিভিন্ন কাজের জন্য এফডিসিতে আসতে হচ্ছে। এতে অনেকেই জীবাণুতে আক্রান্ত হওয়ার শঙ্কায় থাকে।জীবাণুনাশক বুথ তৈরি করা হয়েছে জীবাণুনাশক ছিটিয়ে এফডিসির কলাকুশলী ও শিল্পীদের করোনার কবল থেকে বাঁচাতে। এটি সকাল ৬ টা থেকে শুরু করে সন্ধ্যা ৬ টা পর্যন্ত চালু থাকবে।

আপনার মন্তব্য দিন