কলকাতা ফিরলেন শ্রাবন্তী

শামীম আহমেদ রনি পরিচালিত ‘বিক্ষোভ’ সিনেমার জন্য ক’দিন ধরেই বাংলাদেশে অবস্থান করছিলেন কলকাতার জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী। গত বৃহস্পতিবার এফডিসিতে শুটিং ছিল তার। ‘বিক্ষোভ’ সিনেমার ‘বিচার চাই’ শিরোনামের গানটির শুটিংয়ে এফডিসির প্রশাসনিক ভবনের সামনে তিনি অংশ নেন। দুপুরের পর কয়েকটি সিকুয়েন্সে অংশ নেন শ্রাবন্তী।

কিন্তু বিকাল সাড়ে তিনটার দিকে তড়িঘড়ি করে গাড়িতে উঠে চলে যান। কেন এমন চলে যাওয়া? শুটিং সেটের প্রোডাকশনে কাজ করা নাম প্রকাশে অনিচ্ছুক একজন বলেন, প্রশাসনিক ভবনের পর ৯ নম্বরের সামনে শহীদ মিনারের সেটে ওনার আরেকটি শট ছিল। কিন্তু সেটা না দিয়েই তিনি হঠাৎ তাড়াহুড়ো করে চলে যান।

পরে জানতে পারি, বৃহস্পতিবার রাতেই কলকাতায় শ্রাবন্তী দিদির একটি শো ছিল। তাই শো ধরার জন্য বিকালেই স্বামী রোশান সিংকে নিয়ে বৃহস্পতিবার সন্ধ্যা ছয়টার ফ্লাইট ধরতে বিমানবন্দরের দিকে চলে যান তিনি।

‘বিক্ষোভ’ নির্মিত হচ্ছে শিক্ষার্থীদের সামপ্রতিক সড়ক আন্দোলন নিয়ে। প্রযোজনা করছে শাপলা মিডিয়া। শুটিং চলবে আগামী ১০ই ফেব্রুয়ারি পর্যন্ত। এ সিনেমায় শিক্ষিকার চরিত্রে অভিনয় করছেন শ্রাবন্তী। সিনেমাটি আসছে রোজার ঈদে মুক্তির কথা রয়েছে।

আপনার মন্তব্য দিন