গোপনে বিয়ে করেছেন মেহজাবিন!

261

শোবিজ ডেস্ক: বর্তমান সময়ের ব্যস্ত নির্মাতাদের একজন আদনান আল রাজিব। বিজ্ঞাপন নাটক নির্মান নিয়ে বেশ ব্যস্ত সময় পার করেছেন তিনি। অন্যদিকে নাটক, টেলিফিল্ম নিয়ে ব্যস্ত আছেন মডেল ও অভিনেত্রী মেহজাবিন চৌধুরী।

বেশ অনেক দিন ধরেই মিডিয়াতে গুঞ্জন আছে যে বেশ চুটিয়ে প্রেম করছেন এই দুই তারকা। পাশাপাশি গুঞ্জনও আছে বিয়েও করেছেন তারা। প্রেমের সম্পর্কের জের ধরেই বিয়ে হয়েছে তাদের।

এদিকে আদনান আল রাজিব আর মেহজাবিনের একটি ছবি মিডিয়া মহলে ঘুরপাক খাচ্ছে। যেখানে দেখা গিয়েছে তারা দুজন মোনাজাত ধরে আছেন। ছবিতে মেহজাবিন- আদনানের বন্ধু মহলের অনেককেই দেখা গেছে।

বিভিন্ন সূত্রে জানা গেছে, দুজনের মধ্যে সম্পর্কটা অনেকদিনের। দুজনের পরিবারের মধ্যেও জানাশোনা। তাই ওই সম্পর্ক বিয়ে পর্যন্ত গড়িয়েছে। শিগগিরই তারা আনুষ্ঠানিকভাবে ঘোষণা দেবেন। এই অভিনেত্রী ও নির্মাতার ঘনিষ্ঠরাও বিয়ের ব্যাপারটি জানেন।

গেলো বছর মেহেজাবিন তার ফেসবুকে একটি ছবি পোস্ট করেছিলেন। যেখানে তিনি ক্যাপশনে লিখেছিলেন , ‘ধাপে ধাপে, সিঁড়ির পর সিঁড়ি, নিজেকে বিশ্বাস কর এবং তুমি থাকবে যেখানে।’

তবে কি সত্যি বিয়ে করলেন এই দুই তারকা। প্রেমের গুঞ্জন থেকে এখন বিয়ের গুঞ্জন। এখন শুধু জানার অপেক্ষায় সেই গুঞ্জন কতটুকু সত্য।

আপনার মন্তব্য দিন