চমক নিয়ে ফিরছেন বাঁধন!

শোবিজ ডেস্ক: ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী আজমেরী হক বাঁধন। যিনি সকলের কাছে বাঁধন নামেই পরিচিত। ২০০৬ সালে লাক্স চ্যানেল আই সুপারস্টার প্রতিযোগিতায় রানার আপ হওয়ার মাধ্যমে মিডিয়া পরিচিতি লাভ করেন বাঁধন। এরপর মডেলিং এর পাশাপাশি ছোট পর্দায় অসংখ্য নাটকে কাজ করেছেন তিনি। তার অভিনয় দর্শক মহলে হয়েছে প্রশংসিত। তবে বিবাহ বিচ্ছেদসহ বিভিন্ন কারণে মাঝখানে অনেকটা লম্বা সময় পর্দায় দেখা যায়নি তাকে। তবে সময়ের সাথে বদলে গেছেন বাঁধন। দর্শকের মনে যায়গা করে নেয়া সেই বাঁধন আবারো ফিরছেন পর্দায় এক নতুন রুপে। নিজেকে সময় দিয়েছেন তিনি। নতুন রুপে নিজেকে গড়েছেন। শারিরিক ফিটনেস থেকে শুরু করে মানুষিক ভাবেও নিজেকে তৈরি করে নিয়েছেন বাঁধন।

কেন একটা লম্বা বিরতি জানতে চাওয়া হলে অভিনেত্রী বাঁধন বলেন, প্রকৃতপক্ষে বিরতির একটা বিশেষ কারন আছে। নতুন কোন চমক থাকছে আমার ভক্তদের জন্য। সে কারনেই এই বিরতিতে থাকা। নিজেকে প্রস্তুত করেছি। তবে এখনই সব বিস্তারিত জানাতে চাইনা। আমি চাচ্ছি আর কিছুদিন পর সব কিছু জানাতে। তবে এতটুকু বলতে চাই, গত এক বছর আমি নিজেকে সময় দিয়েছি। ভালো একটি কাজের জন্যই এত লম্বা সময় দেয়া। এই সময়টাতে নিজেকে প্রস্তুত যেমন করেছি তেমনি সেই কাজটির শুটিংয়েও অংশ নিয়েছি। বলতে পারেন এ কাজটি আমার জীবনে পরিবর্তন এনে দিয়েছে। লাক্স চ্যানেল আই সুপারস্টার প্রতিযোগিতা একটি মাইলফলক ছিলো আমার ক্যারিয়ারে। ঠিক এ কাজটিও একটি মাইলফলক হিসেবে বিবেচিত হবে বলেই আমার বিশ্বাস। খুব ভালো একটি কাজ করেছি। বেশ কিছু চমক রয়েছে এতে। আনুষ্ঠানিকভাবে খুব শিগগিরই তা সবাইকে জানানো হবে।

এদিকে অভিনেত্রী বাঁধন বছরের প্রথম দিনটি একটি ক্যাম্পেইনের মাধ্যমে শুরু করেছেন। সামাজিক ও সাইবার সচেতনতামূলক এই ক্যাম্পেনটি মানুষের মধ্যে ছড়িয়ে দিয়ে সচেতনতা সৃষ্টির লক্ষ্যেই বাঁধনের এমন পদক্ষেপ।

 

সজল /SBD24

আপনার মন্তব্য দিন