চলচ্চিত্রে আগ্রহ নেই: তানজিন তিশা

শোবিজ ডেস্ক: ক্লান্ত মডেল-অভিনেত্রী তানজিন তিশা। না, অভিনয় নিয়ে তার কোনো ক্লান্তি নেই। বরং, এই সময়ে ক্যারিয়ার নিয়ে সে দারুণ মনোযোগী। চলচ্চিত্রে কবে দেখা যাবে? এই প্রশ্নের উত্তর দিতে দিতে ক্লান্ত বলে জানান তিনি। চলচ্চিত্রে অভিষেক হচ্ছে তিশার এমন সংবাদ প্রকাশ হয় বেশ কয়েকবার। কিন্তু আজও চলচ্চিত্রে দেখা যায়নি এই অভিনেত্রীকে। অনেকে মন্তব্য করেন, চলচ্চিত্রের জন্য পরিপূর্ণ থাকার পরেও কেন চলচ্চিত্রে অভিনয় করছেন না এই অভিনেত্রী। চলচ্চিত্রে তিশা ভালো করবে বলেও অনেকে আশা করছেন।

 

কাকতালীয়ভাবে সেগুলোও বিভিন্ন টিভি চ্যানেল ও ইউটিউবে প্রকাশ হয়। তবে বেশির ভাগ নাটকের জন্য দর্শকের কাছ থেকে সাড়া পেয়েছি। যারা এই সময়ে আমার অভিনীত নাটক দেখছেন তারা জানেন আমার পরিবর্তন কতটুক হয়েছে। তাদের জন্যই বিরামহীনভাবে কাজ করে যাচ্ছি। আমি চাই দর্শক আমার কাজের মধ্য দিয়ে আমাকে মনে রাখুক। গেল বছরের শেষ সময় থেকে অনেক অভিনেতা-অভিনেত্রীর বিয়ের সংবাদ প্রকাশিত হচ্ছে।

সংগীতশিল্পী হাবিবের সঙ্গে প্রেমের সম্পর্ক বিচ্ছেদের পর তিশার প্রেম নিয়ে নতুন কোনো সংবাদ নেই। প্রেম কিংবা বিয়ে নিয়ে কী ভাবছেন তিশা? এই প্রশ্নের উত্তরে তিনি বলেন, ক্যারিয়ার নিয়ে ব্যস্ত সময় পার করছি। আমার এখন সবকিছু অভিনয়ে। এটির সঙ্গে আমার প্রেম-ভালোবাসা। বিয়ে নিয়ে পরিবার থেকে কোনো চাপ নেই। যখন মনে হবে সময়ে হয়েছে তখনই বিয়েটা করবো।

আপনার মন্তব্য দিন