চলচ্চিত্র উৎসবে মঞ্চ মাতাবেন যে তারকারা

147

শোবিজ ডেস্ক: আজ জাতীয় চলচ্চিত্র দিবস। আর এই বিশেষ দিনকে কেন্দ্র করে সোমবার বিএফডিসির ভিআইপি প্রজেকশন হলে ‘চলচ্চিত্র বাঁচলে সংস্কৃতি বাঁচবে’ স্লোগানে জাতীয় চলচ্চিত্র দিবস উদযাপন কমিটি এক সংবাদ সম্মেলনের আয়োজন করে। এতে জাতীয় চলচ্চিত্র দিবস উদযাপন আহ্বায়ক সাংস্কৃতিক ব্যক্তিত্ব সৈয়দ হাসান ইমাম দিবসটির বিস্তারিত তুলে ধরেন।

দুই দিন ব্যাপী কর্মসূচির প্রথম দিনে রয়েছে দিনব্যাপী আয়োজন। এর মধ্যে রয়েছে সকাল সাড়ে নয়টায় এফডিসিতে জাতীয় পতাকা উত্তোলন। সৈয়দ হাসান ইমাম জাতীয় পতাকা উত্তোলন করে কর্মসূচির উদ্বোধন করবেন। জাতীয় পতাকা উত্তোলনের সঙ্গে পরিবেশিত হবে জাতীয় সংগীত।

উদ্বোধনী অনুষ্ঠানের আলোচনা সভায় প্রধান অতিথি থাকবেন তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ এমপি। বিশেষ অতিথি থাকবেন তথ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় কমিটির সদস্য আকবর হোসেন পাঠান (ফারুক) এমপি, ও তথ্য মন্ত্রণালয়ের সচিব আবদুল মালেক। স্বাগত ভাষণ দেবেন এফডিসির ভারপ্রাপ্ত মহাপরিচালক লক্ষ্মন চন্দ্র দেবনাথ।

বেলা এগারটায় বের হবে বর্নাঢ্য শোভাযাত্রা। অন্যান্য কর্মসূচির মধ্যে রয়েছে- রেড কার্পেট সংবর্ধনা, মেলা উদ্বোধন, স্থিরচিত্র প্রদর্শনী, চলচ্চিত্র প্রদর্শনী, চলচ্চিত্র বিষয়ে আলোচনা এবং সেমিনার। সেমিনার অনুষ্ঠিত হবে বিকেল তিনটায় সংস্থার ৮ নম্বর সুটিং ফ্লোরে।

কর্মসূচি পালনের দ্বিতীয় দিন ৪ এপ্রিল সন্ধ্যায় রয়েছে লেজার শো ও আতশবাজি এবং তারকা শিল্পীদের নিয়ে সাংস্কৃতিক অনুষ্ঠান। উৎসবের মঞ্চ মাতাবেন মাহিয়া মাহি, নিরব, ইমন,তমা, আঁচল, শিপন, বিপাশা কবির, মৌমিতা, জয় চৌধুরী,সানজু জন, রোমানা নীড় সহ এ প্রজন্মের জনপ্রিয় সব নায়ক-নায়িকারা।

 

সজল /SBD24

আপনার মন্তব্য দিন