ট্রোল হতে হলো প্রিয়াঙ্কাকে!

শোবিজ ডেস্ক: সামাজিক যোগাযোগ মাধ্যমে সেলেবদের ট্রোল হওয়ার ঘটনা নতুন কিছু নয়। বেশিরভাগ বলিউড তারকাই কমবেশি  বিভিন্ন কারণে ট্রোলের শিকার হন। এবার পুলওয়ামার ঘটনা নিয়ে টুইট করে ট্রোল হতে হলো বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়াকে।

পুলওয়ামায় জঙ্গি হামলা নিয়ে প্রিয়াঙ্কা টুইট করেন, ‘পুলওয়ামার ঘটনায় আমি হতবাক। ঘৃণা কখনওই সঠিক জবাব হতে পারে না। আমি শহিদের পরিবারের পাশে রয়েছি। আহতদের দ্রুত সুস্থতা প্রার্থনা করছি।’

আর তার এই টুইটের পরেই ট্রোল টুইটারে ট্রোল হতে হয় তাকে। প্রিয়াঙ্কা লেখেন ‘ঘৃণা কখনওই সঠিক জবাব হতে পারে না।’ আর তার এই কথা ধরেই তাকে টুইটারে কাটাক্ষ করেন এক ব্যক্তি।

অক্ষয় ভরদ্বাজ বলে এক ব্যক্তি লেখেন, ‘ হ্যাঁ, ঠিকই বলেছেন, ঘৃণা কখনওই সঠিক জবাব হতে পারে না,যতক্ষণ না আমরা পাকিস্তানকে মানচিত্র থেকে মুছে দিচ্ছি।’

এক ব্যক্তি লেখেন, আপনি আপনার স্বপ্নের জগতেই থাকুন। আপনার চিন্তা ভাবনা অত্যন্ত ভীতু প্রকৃতি। প্রিয়াঙ্কা এর আগে রোহিঙ্গা দের ক্যাম্পে গিয়েছিলেন এই প্রসঙ্গ তুলেও অনেকে তাকে আক্রমণ করেন।

এখানেই শেষ নয়, আরও অনেকেই প্রিয়াঙ্কাকে আক্রমণ করেন। কেউ বা তাকে নীচু মনের মহিলা বলেও কটাক্ষ করেন।

প্রসঙ্গত এ ঘটনা নতুন নয়, এর আগেও বহুবার বিভিন্ন কারণে ট্রোল হতে হয়েছে প্রিয়াঙ্কা। এমনকি দীপাবলিতে বাজি না ফাটানোর উপদেশ দিয়ে নিজের বিয়েতেই বাজি ফাটান প্রিয়াঙ্কা। এনিয়েও কিছু কম সমালোচনা হয়নি।

আপনার মন্তব্য দিন