ঢাকায় আসছেন দেব

শোবিজ প্রতিবেদক: বাংলাদেশে মুক্তি পেতে পাচ্ছে কলকাতার চলচ্চিত্র ‘পাসওয়ার্ড’। এই ছবিতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন জনপ্রিয় নায়ক দেব-রুক্মিণী। সাফটা চুক্তির আওতায় তারকাবহুল এ ছবিটি আগামী ২৯ নভেম্বর থেকে বাংলাদেশের প্রেক্ষাগৃহে চলবে।

চলচ্চিত্রটি আমদানি করছে প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়া। নতুন খবর হচ্ছে, ‘পাসওয়ার্ড’ মুক্তি উপলক্ষ্যে ছবির প্রচারণায় ২৬ নভেম্বর ঢাকায় আসছেন কলকাতার জনপ্রিয় নায়ক দেব। এর আগে দেবের একাধিক ছবি বাংলাদেশে মুক্তি পেলেও এবারই প্রথম তিনি ছবি মুক্তি উপলক্ষে ঢাকায় আসছেন। তার সঙ্গে থাকবেন রুক্মিণী এবং পরিচালক কমলেশ্বর মুখার্জি।

এই বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন শাপলা মিডিয়ার প্রতিষ্ঠানটির ম্যানেজার মো. বাদল। তিনি জানান, ‘পাসওয়ার্ড’ মুক্তির বিনিময়ে পশ্চিমবঙ্গে যাচ্ছে শাকিব খান অভিনীত এবং শাপলা মিডিয়া প্রযোজিত ছবি ‘ক্যাপ্টেন খান’। বুবলী, মিশা সওদাগর, সম্রাট, অমিত হাসান অভিনীত এবং ওয়াজেদ আলী সুমন পরিচালিত ছবিটি মুক্তি পেয়েছিল গেল বছর ২২ আগস্ট।

শাপলা মিডিয়ার ম্যানেজার বলেন, ‘আগামী ২৬ নভেম্বর দেব-রুক্মিণী তাদের ‘পাসওয়ার্ড’ মুক্তির আগে ঢাকায় আসছেন। সবকিছু ঠিক থাকলে ‘মিট দ্য প্রেস’-এ অংশ নেবেন। সঙ্গে থাকবেন পরিচালক কমলেশ্বর মুখার্জি। সেখানে শাপলা মিডিয়া থেকে অন্য ছবির ঘোষণাও দেয়া হতে পারে।’

আপনার মন্তব্য দিন