তিন সিনেমায় মিষ্টি!

এ মুহুর্তে অন্যতম চলচ্চিত্র প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়া। শাকিব খান, বুবলি ও কলকাতার দেবের পর এতে এবার যুক্ত হলেন আলোচিত চিত্রনায়িকা মিষ্টি জান্নাত।

মিষ্টি জান্নাত প্রতিষ্ঠানটির নতুন তিনটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন।তবে তিনটি সিনেমার নাম, পরিচালক ও মিষ্টি জান্নাতের সহশিল্পীর নাম এখানো চুড়ান্ত হয়নি বলে জানিয়েছেন মিষ্টি জান্নাত। তিনি বলেন,আগামী (২১ ফেব্রুয়ারি) আনুষ্ঠানিক ভাবে প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়া নিজের ঘোষণা দিবেন। এই মূহুর্তে এর বেশি বলা নিষেধ আছে।

মিষ্টি জান্নাত বলেন, শাপলা মিডিয়ার মত বড় প্রযোজনা প্রতিষ্ঠানের ছবিতে কাজ করতে পারা সৌভাগ্যের। প্রতিষ্ঠানটি চলতি বছরে ১০০ টি সিনেমা নির্মাণের ঘোষণা দিয়েছেন ইতিমধ্যেই।সেই ১০০ টি সিনেমার মধ্যে আমি তিনটি সিনেমায় অভিনয়ের জন্য লিখিত ভাবে চুড়ান্ত হয়েছি।

শাপলা মিডিয়ার চেয়ারম্যান সেলিম ভাইকে ধন্যবাদ আমাকে এই সুযোগটা করে দেওয়ার জন্য। সকলের কাছে দোয়া চাই যাতে আমরা ছবিগুলো সুন্দরভাবে করতে পারি।

মিষ্টি জান্নাত দেশের পাশাপাশি ওপার বাংলার সিনেমাতেও অভিনয় করেছেন। টলিউডের জনপ্রিয় অভিনেতা সোহম, ঢাকাই চলচ্চিত্রের সাইমন সাদিক, বাপ্পি চৌধুরী, জয় চৌধুরীর বিপরীতে অভিনয় করেছেন মিষ্টি।

আপনার মন্তব্য দিন