তৃতীয়বারের মতো বিবাহবন্ধনে হাবিব

দেশের জনপ্রিয় কণ্ঠশিল্পী হাবিব ওয়াহিদ আবারো বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন। নতুন স্ত্রীর নাম আফসানা চৌধুরী (শিফা)। শিফা ঢাকার ইডেন মহিলা কলেজের ছাত্রী। পাশাপাশি তিনি মিডিয়ার সঙ্গে যুক্ত রয়েছেন। এটি হাবিবের তৃতীয় বিয়ে।

নিজের ফেসবুক পেজে হাবিব লিখেছেন, প্রিয় ভক্তরা, আমার জীবনে হঠাৎ করেই ঘটে যাওয়া একটি ঘটনা আপনাদের সঙ্গে শেয়ার করতে চাই। সম্প্রতি আমি বিয়ে করেছি। আমার স্ত্রীর নাম আফসানা চৌধুরী (শিফা)। যেহেতু মহামারির জন্য যেহেতু সারা বিশ্বই খারাপ সময়ের মধ্য দিয়ে যাচ্ছে, সে কারণেই এই অনুষ্ঠান একেবারেই সীমিত পরিসরে হয়েছে। সৃষ্টিকর্তা আমাদের মঙ্গল করুন।

বিয়ের বিষয়টি সারাক্ষণকে নিশ্চিত করেছেন হাবিবের বাবা ফেরদৌস ওয়াহিদ। তিনি বলেন, আমি কিছুই জানতাম না। গতকাল রাতে আমাকে কল দিয়ে হাবিব তার বিয়ের কথা জানায়। আমি তখন জিজ্ঞেস করি কবে বিয়ে করলে। তখন হাবিব আমাকে বলে, তিন-চারদিন আগে করেছি। তারা এখন বড় হয়েছে। তাদের নিজেদের জীবন, নিজেদের মতো করে উপভোগ করুক এটাই আমি চাই। ছেলে এবং ছেলের বউয়ের জন্য আমার পক্ষ থেকে ভালোবাসা ও অভিনন্দন। তারা সুখে থাকুক এটাই আমি চাই।

এর আগে দেশের জনপ্রিয় এই কণ্ঠশিল্পী ২০০৩ সালে লুবায়নাকে প্রথম বিয়ে করেছিলেন। পরে তাদের বিচ্ছেদ হয়। এরপর হাবিব ২০১১ সালে পরিবারের পছন্দে বিয়ে করেন চট্টগ্রামের মেয়ে রেহানকে। দীর্ঘ ছয় বছর সংসার করার পর ২০১৭ সালে ভেঙে যায় তার দ্বিতীয় সংসারও।

আপনার মন্তব্য দিন