দর্শকদের কাঁদিয়েছে ‘কাছে আসার অসমাপ্ত গল্প’

শোবিজ ডেস্ক: বিশ্ব ভালোবাসা দিবস উপলক্ষে প্রতি বছরই ক্লোজআপ আয়োজন করে আসছে ভালবাসা দিবসের সেরা তিন গল্পের নাটক। এবারো আয়োজনে ছিলো এমনি তিনটি নাটক যা সাধারণ দর্শকদের পাঠানো গল্প থেকেই নির্বাচিত। বরাবর ক্লোজআপ ‘কাছে আসার গল্প’টা গতবার ছিলো ‘কাছে আসার সাহসী গল্প’ কিন্তু এবার এক ভিন্ন মাত্রা দিয়েছে ক্লোজআপ “কাছে আসার অসমাপ্ত গল্প।”

ভালোবাসার মানুষটিকে সারা জীবনের জন্য পাবে কি পাবেনা কেউ বলতে পারেনা, কিন্তু তাকে পাওয়ার জন্য লড়াই করতে হয়, তবে কিছু মানুষের জীবনে ভালোবাসার গল্পটা অসমাপ্তই থেকে যায়। এমনি তিনটি গল্পের নাটক বিশ্ব ভালোবাসা দিবসে প্রচার করে টিভি চ্যানেল গুলো।

কাছে আসার অসমাপ্ত গল্প  “যে যেখানে দাঁড়িয়ে ”

এবার চতুর্থ বারের মত ”ক্লোজ আপ কাছে আসার গল্প” প্রজেক্টের নাটক নির্মাণ করেছিলেন তরুণ প্রজন্মের জনপ্রিয় নির্মাতা মাবরুর রশীদ বান্নাহ্। রহিমা হোসেন বিউটির নির্বাচিত গল্পে নির্মাণ করেছিলেন “যে যেখানে দাঁড়িয়ে” নাটকটি। যেখানে দেখানো হয় এক অসহায় বেকার ছেলের প্রেমের গল্প। ছেলেটির অবস্থাসম্পন্ন এক বাবার মেয়ের সাথে ভালোবাসা হলেও দুই পরিবারের আর্থিক বৈষম্যই বাধা হয়ে দাঁড়ায় কাছে আসার গল্পে। তাই গল্পটা অসমাপ্তই থেকে যায়।

নাটকটিতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন মনোজ কুমার প্রামাণিক এবং সারওয়াত আজাদ বৃষ্টি। এদিকে নাটকটি প্রচারের পর থেকেই দর্শকরা তাঁদের অনুভূতির কথা শেয়ার করছেন নির্মাতা বান্নাহ্’র সাথে।

এ নিয়ে মাবরুর রশীদ বান্নাহ্’র তার ফেইসবুকে এক স্ট্যাটাসে লিখেছেন –

“ অনেকেই কল করে আর ইনবক্স করে জানাচ্ছেন তাদের চাপা কষ্টের কথা ! কারো বুকেও নাকি চিন চিন ব্যাথা !! কারো কারো মনের ভেতর গল্পটা খোঁচাচ্ছে ! আহ !! আমি বলি এটাই তো চেয়েছিলাম । এটাই তো আমাদের স্বার্থকতা, আমার পাওয়া !! এ এক পরম উচ্ছাস 😇 ”

 

SBD24/সজল

আপনার মন্তব্য দিন