দর্শকদের মন জয় করেছে বান্নাহ’র ‘আঙ্গুলে আঙ্গুল’

সজল খান –

বিশেষ দিন মানেই ভিন্ন কিছু। আর ভিন্নতার রেশ লক্ষ করা যায় বিনোদন মাধ্যম গুলোতেও। এবারের ঈদুল ফিতরে বিভিন্ন টিভি চ্যানেলে থেকে শুরু করে ইউটিউব চ্যানেলে প্রকাশিত হয়েছে অসংখ্য নাটক।

আর বিশেষ দিন গুলোর নাটকে দর্শকদের চাহিদা থাকে বিশেষ কিছু নির্মাতাদের কাজের প্রতি।  এর মধ্যে ছোট পর্দার জনপ্রিয় নির্মাতা ‘মাবরুর রশীদ বান্নাহ’ অন্নতম। এবারের ঈদে তার পরিচালনায় প্রচারিত হয় অসংখ্য নাটক। তার পরিচালিত সকল নাটকেই থাকে কিছু ভিন্নতা। যার কারনে তার নির্মাণ থাকে দর্শক চাহিদার শীর্ষে। নির্মাতা বান্নাহ’র এমনি একটি নাটক তাহসান ও তিশা অভিনীত ‘আঙ্গুলে আঙ্গুল’।

নাটকটি প্রচার হয় ঈদের তৃতীয় দিন রাত ১১টা ৪৫ মিনিটে বাংলাভিশনে। পাশাপাশি এরই মধ্যে ধ্রুব টিভি’র ইউটিউব চ্যানেলে নাটকটি দেখেছেন প্রায় ৪ লাখেরও বেশী দর্শক। যা এক কথায় এতো অল্প সময়ের রেকর্ড বলা যায়।

নাটকটিতে তাহসান অভিনয় করেছেন মিরাজ চরিত্রে আর নুসরাত ইমরোজ তিশাকে দেখা গেছে জান্নাতের ভূমিকায়। নাটকটির গল্প দর্শকদের মন ছুয়ে গিয়েছে। বান্নাহ্ তার ফেইসবুকে নাটকটির লিংক শেয়ার করার পর থেকে কমেন্ট বক্সে অসংখ্য দর্শকদের  প্রসংশা পেয়েছে। তাহসান-তিশা ছারাও নাটকটিতে আরো অভিনয় করেছেন ইভান, সাগর, রকি খান প্রমুখ।

SBD24/2019

আপনার মন্তব্য দিন