দেবী নিয়ে মধ্যপ্রাচ্যে জয়া

শোবিজ ডেস্ক: গত বছরের অক্টোবরে মুক্তি পেয়েছিলো সরকারি অনুদান ও অভিনেত্রী জয়া আহসানের ‘সি তে সিনেমা’র প্রযোজনায় নির্মিত ‘দেবী’ ছবিটি। মুক্দেতির পর বেশ প্রশংসা পেয়েছিলো ছবিটি। এবার দেশের গণ্ডি পেরিয়ে নন্দিত কথাসাহিত্যিক হুমায়ূন আহমেদের জনপ্রিয় উপন্যাস থেকে নির্মিত অনম বিশ্বাসের সিনেমা ‘দেবী’ মুক্তি পেতে যাচ্ছে মধ্যপ্রাচ্যে।

আগামী বৃহস্পতিবার থেকে সংযুক্ত আরব আমিরাত, বাহরাইন, ওমানসহ ১০টি শহরের ১৬টি প্রেক্ষাগৃহে সিনেমাটি প্রদর্শিত হবে। মধ্যপ্রাচ্যে সিনেমাটি পরিবেশনার দায়িত্বে রয়েছে মিডিয়া মেজ। প্রতিষ্ঠানটির সূত্রে জানা গেছে, মধ্যপ্রাচ্যে ‘দেবী’ ছাড়া এর আগে বাংলাদেশের কোনও সিনেমা নিয়ে এতটা চাহিদা তৈরি হয়নি।

প্রযোজক ও অভিনেত্রী জয়া আহসান বলেন, মিসির আলি-রানু-নীলু-আনিস-আহমেদ সাবেতরা এখন মধ্যপ্রাচ্যে যাচ্ছে। বিষয়টি সত্যিই ভালো লাগার মতো। দেশের পাশাপাশি যুক্তরাষ্ট্র, কানাডা, অস্ট্রেলিয়াসহ প্রবাসী বাংলাদেশীরা যেভাবে সবাই আমাদের প্রচেষ্টাকে স্বাগত জানিয়েছেন, আশা করছি মধ্যপ্রাচ্যেও তার ব্যতিক্রম হবে না।

আরব আমিরাতের মধ্যে দুবাইয়ে ভিওএক্স ডেইরা সিটি সেন্টার, নভো ড্রাগন মার্ট টু, শারজাহের নভো মেগা মল, ভিওএক্স শারজাহ সিটি সেন্টার, আবুধাবির ভিওএক্স ম্যারিনা মল, আল আইন শহরের আল আইন মল-এ প্রদর্শিত হবে ‘দেবী’। এছাড়া ওমানের রুইয়ি শহরের সিটি সিনেমা, সালালাহের সিটি সিনেমা, সোহারের সিটি সিনেমা, সুরের সিটি সিনেমা এবং বাহরাইনের মানামা সিনেমাটি দেখা যাবে।

‘দেবী’ সিনেমায় মিসির আলী চরিত্রে চঞ্চল চৌধুরী ও রানু চরিত্রে অভিনয় করেছেন জয়া আহসান। আরও রয়েছেন-শবনম ফারিয়া, অনিমেষ আইচ ও ইরেশ যাকের।

আপনার মন্তব্য দিন