দোয়া চাইলেন তাহসান

269

শোবিজ ডেস্ক: দেশীয় শোবিজের তুমুল জনপ্রিয় সঙ্গীত তারকা ও অভিনেতা তাহসান খান দোয়া চাইলেন। বেঙ্গল মাল্টিমিডিয়া প্রযোজিত ‘যদি একদিন’ ছবির মাধ্যমে নায়ক হিসেবে হাজির হচ্ছেন তিনি। আগামী ৮ মার্চ নারী দিবসে মুক্তি পাচ্ছে ছবিটি। নিজের অভিনীত ছবির জন্য দোয়া চাইলেন এই তারকা।তাহসান বলেন, এমন কিছু কাজ থাকে যা মানুষের অনুভূতিকে একটু হলেও নাড়া দিয়ে যায়। ‘যদি একদিন’ তেমনি একটি কাজ। কাজটি করে ভেতর থেকে ভালো লেগেছে। ১ বছরের বেশি সময় ধরে ছবিটির সঙ্গে পথচলা। আমরা এই টিমের সবাই মিলে একটা জায়গাতে প্রতিজ্ঞাবদ্ধ ছিলাম। ভালো একটি ছবি উপহার দেয়ার। আমার মনে হয় সেটা পেরেছি।

আগামী ৮ মার্চ ছবিটি মুক্তি পেতে যাচ্ছে। এই ছবিটির জন্য আমি আপনাদের কাছে দোয়া প্রার্থী। সবাই সিনেমা হলে ছবিটি দেখবেন। মঙ্গলবার (২৬ ফেব্রুয়ারি) ৮ম আরটিভি স্টার অ্যাওয়ার্ড অনুষ্ঠানে কথাগুলো বলছিলেন তাহসান। মঞ্চে এ সময় ছবির পরিচালক মুহাম্মাদ মোস্তফা কামাল রাজ, তাসকিন রহমান, শিশুশিল্পী রাইসাসহ অন্যান্য শিল্পী ও কলাকুশলীরা উপস্থিত ছিলেন।  তবে ছবির নায়িকা শ্রাবন্তী (কলকাতা) উপস্থিত হতে পারেননি। পরিচালক জানান, পরবর্তীতে ছবির প্রচারণায় শ্রাবন্তী থাকবেন। আপনারা সবাই যদি একদিন ছবির সঙ্গে থাকবেন।

অনুষ্ঠানে তাহসান ‘যদি একদিন’ ছবির একদিন গান গেয়ে শোনান।এবার ৮ম আরটিভি স্টার অ্যাওয়ার্ড-এ পাঁচটি বিভাগে ২৬টি ক্যাটাগরিতে বিচারক ও দর্শক এসএমএস-এর মাধ্যমে নির্বাচিত তারকাদের হাতে অ্যাওয়ার্ড তুলে দেয়া হয়।

আপনার মন্তব্য দিন