নতুন বছরে সজলের চমক!

টিভি নাটকের পাশাপাশি বর্তমানে চলচ্চিত্রেও ব্যস্ত সময় পার করছেন সজল। নতুন বছরের ভালোবাসা দিবসে বড় পর্দায় মুক্তি পাবে তার অভিনীত ‘জ্বীন’ শিরোনামের একটি চলচ্চিত্র। এতে সজলকে একজন ফ্যাশন ফটোগ্রাফারের চরিত্রে দেখা যাবে। ছবিটিতে তার সঙ্গে জুটি বেঁধেছেন জনপ্রিয় অভিনেত্রী পূজা চেরী। ছবিটি নির্মাণ করছেন নাদের চৌধুরী। এরইমধ্যে এটির শুটিং শেষ হয়েছে।

সজল বলেন, চার বছর পর এই ছবির মধ্য দিয়ে বড় পর্দায় ফিরছি। ভিন্ন রকম একটি গল্পের ছবি পাবে দর্শক।ছবির নির্মাতার সঙ্গে ছোট পর্দায় কাজ করার অভিজ্ঞতা আছে। তবে তার সঙ্গে নির্মাতা হিসেবে এটি প্রথম কাজ। নির্মাতা এবং অভিনেতা হিসেবে তিনি অনেক গুণী। তার সঙ্গে এবার কাজ করতে গিয়ে অনেক কিছু শিখেছি।

এদিকে সজলের হাতে আরো আছে ‘হারজিৎ’ শিরোনামের একটি চলচ্চিত্র। এতে তার বিপরীতে আছেন মাহি। ছবিটির নির্মাতা বদিউল আলম খোকন। তবে মাঝপথে দীর্ঘদিন ছবিটির শুটিং বন্ধ আছে। চলচ্চিত্র নিয়ে সজলের পরিকল্পনা কি? তিনি বলেন, চলচ্চিত্রে নিয়মিত কাজ করবো। কিন্তু সব ধরনের গল্পে না। আমার মনের মতো ও দর্শকের মনে দাগ কাটার মতো যদি গল্প পাই তাহলে আপত্তি নেই। আমাদের চলচ্চিত্র এখন পরিবর্তনের মধ্য দিয়ে যাচ্ছে। নতুন বছরে চলচ্চিত্রের আরো পরিবর্তন হবে আশা করছি।

 

 

আপনার মন্তব্য দিন