নায়ক ফারুকের জয়ে তারকাদের শুভেচ্ছা বার্তা

সজল খান- একাদশ জাতীয় সংসদ নির্বাচনে রাজনৈতিক নেতাদের সঙ্গে প্রতিদ্বন্দ্বিতায় নেমেছিল শোবিজ জগতের বেশ কয়েকজন তারকা। এবার প্রথমবারের মতো নির্বাচনে অংশ নিয়ে চলচ্চিত্রের ‘মিঞা ভাই’ খ্যাত নায়ক ফারুক জিতেছেন ঢাকা- ১৭ আসন থেকে। ঐক্যফ্রন্ট্রের প্রার্থী আন্দালিব রহমান পার্থকে তিনি সোয়া লাখ ভোটের ব্যবধানে হারিয়েছেন। নায়ক ফারুকের এই বিজয় যেন শুধু তার একার বিজয় নয়। তার এ বিজয় গোটা চলচ্চিত্র পরিবারের। তার জয়ের পর পরই তাকে শুভেচ্ছা জানিয়েছে চলচ্চিত্রের নায়ক-নায়িকারা।

তানহা তাসনিয়া

ফারুক ভাইয়ের জন মানে আমাদের চলচ্চিত্রের জয়। আমাদের চলচ্চিত্র নিয়ে কথা বলার জন্য এবার এক জন মানুষ পাওয়া গেলো। এতো দিন হয়তো কথা বললেও বিভিন্ন মাধ্যমে বলতে হয়েছে কিন্তু এখন আমরা আমাদের কথা গুলো সরাসরি বলতে পারবো।

অপু বিশ্বাস

ফারুক ভাই আমার খুব পছন্দের একজন মানুষ। আমার অনেক ছবিতে তিনি বাবার চরিত্রে অভিনয় করেছেন। আমার যেহেতু বাবা নেই সে ক্ষেত্রে তার প্রতি আমার ভালোবাসাটা একটু অন্যরকম। তার এই জয় আমাদের সবার জন্য অনেক আনন্দের। পাশাপাশি আমরা নৌকায় আস্থা রেখে, উন্নয়নের ধারাকে অব্যাহত রাখার জন্য মাঠে নেমে ছিলাম। এবার সেই নৌকার বিজয় হলো। আশা করি উন্নয়নের ধারা অব্যাহত রেখে অনেক দূর যাবে বাংলাদেশ।

বিপাশা কবির

ফারুক ভাই আমাদের অনেক কাছের মানুষ। তিনি আমাকে অনেক আদর করেন। চলচ্চিত্রের জন্য তিনি অনেক করেছেন। তার এ জয় আমাদের সবার। আমি আশা করি এবার ফারুক ভাই আমাদের চলচ্চিত্রের জন্য কিছু করবেন। বিশেষ করে আমাদের চলচ্চিত্রের যে বিভাজন আছে তার মাধ্যমেই সব কিছুর অবসান হবে। আবার সবাই এক সাথে কাজ করবে।

আপনার মন্তব্য দিন