নায়ক হিসেবে যাত্রা শুরু!

240

শোবিজ ডেস্ক: রূপালী পর্দায় আজ অভিষেক হচ্ছে জনপ্রিয় সংগীতশিল্পী ও অভিনেতা তাহসানের। মুহাম্মদ মোস্তফা কামাল রাজ পরিচালিত ‘যদি একদিন’ সিনেমায় গল্পের কেন্দ্রীয় চরিত্রে অভিনয়ের মধ্যদিয়ে নায়ক হিসেবে তার যাত্রা শুরু হচ্ছে। এই সিনেমায় তাহসানের বিপরীতে অভিনয় করেছেন ওপার বাংলার নন্দিত নায়িকা শ্রাবন্তী।

কেন ‘যদি একদিন’ দেখা উচিত? এমন প্রশ্নের জবাবে তাহসান বলেন, যারা বলেন আমাদের দেশে পরিবারকে সঙ্গে নিয়ে দেখার মতো সিনেমা নির্মাণ করা হয় না, তাদের ‘যদি একদিন’ দেখতে পরিবার নিয়ে সিনেমা হলে যাওয়া উচিত। আমার ভক্তদেরকে আমি বলতে চাই, তারা আমাকে নতুনরূপে দেখতে পাবেন আমার প্রথম সিনেমাতেই।

সিনেমা শিল্পকে আমাদের নিজেদেরই পৃষ্ঠপোষকতা করে এর উত্তরণ করতে হবে। আর তা করতে হলে অবশ্যই ভালো সিনেমা দেখতে সিনেমা হলে যেতে হবে। দর্শক হলমুখী হলেই দেশের বিভিন্ন জেলা উপজেলায় ভালো সিনেমা হল নির্মাণের উদ্যোগে আগ্রহী হবেন প্রেক্ষাগৃহ মালিকরা।

আজ নারী দিবসে তাহসানের প্রথম সিনেমা মুক্তি পাচ্ছে। তাই নারী দর্শকের প্রতিও তার বিশেষ আহ্বান, যেন তারা পরিবারের সবাইকে সঙ্গে নিয়ে সিনেমাটি দেখতে হলে যান। নিজের অভিনীত প্রথম সিনেমার প্রচারণাতে গেল এক সপ্তাহ ধরে ভীষণ ব্যস্ত সময় কাটিয়েছেন তাহসান।
রাজধানীতে ঘুরে ঘুরে সিনেমার প্রচারণার জন্য মাইকিং করা, পোস্টার লাগানোসহ বিভিন্ন চ্যানেলের নানান ধরনের অনুষ্ঠানেও অংশ নিয়েছেন তিনি।
প্রসঙ্গত, ‘যদি একদিন’ ছবিটি আজ সারাদেশের ২২টি প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে।
আপনার মন্তব্য দিন