পরিবারের সদস্যরাই অন্য সদস্যদের সন্মানহানী করছেন: মাহি

চিত্রনায়িকা মাহিয়া মাহি। বেশ কিছু সিনেমার কাজ নিয়ে ব্যস্ত সময় করছেন তিনি। বর্তমানে মাহির হাতে রয়েছে ওয়াজেদ আলী সুমনের ‘ব্লাড’, রায়হান রাফির ‘স্বপ্নবাজি’, মোস্তাফিজুর রহমান মানিক পরিচালিত ‘আনন্দ অশ্রু’ ও ‘যাও পাখি বলো তারে’, শাহীন সুমন এর ‘গ্যাংষ্টার’, শামীম আহমেদ রনির ‘লাইভ’ ও ‘নরসুন্দরী’ সহ বেশ কিছু সিনেমা। এ অভিনেত্রী এবার মুখ খুলেছেন মিডিয়ার বিভিন্ন অঙ্গনে কাজ করা পরিবারের কিছু সদস্যদের বিপক্ষে। শুক্রবার (২৬ ফেব্রুয়ারি) রাতে নিজের ফেসবুকে মনের এই কথাগুলো তুলে ধরেন মাহি। তবে এখানে স্পষ্ট করে কারও নাম বলেননি তিনি।

মাহি লিখেন, শুনেছি পরিবারের সদস্যদের সন্মান নাকি পরিবারের মানুষেরাই রক্ষা করার জন্য প্রাণপন চেষ্টা করেন বেশি, দোষ লুকান যাতে বাইরের মানুষ খারাপ না বলতে পারে। আমরা যারা চলচ্চিত্র, টিভি মিডিয়া, সাংবাদিকতা, ক্রীড়াঙ্গন সহ বিভিন্ন প্ল্যাটফর্মে কাজ করি প্রচন্ডভাবে বিশ্বাস করি তারা সবাই একটা পরিবার।

তিনি আরও লিখেন, কেনো যেনো ইদানীং দেখছি আমাদের পরিবারের সদস্যরাই অন্য সদস্যদের সন্মানহানী করছেন। সাধারন মানুষজনের সামনে তাদের দোষ ত্রুটি নিয়ে একটু বেশিই নাড়াচাড়া করছেন। দেখে খুব কষ্ট হয়েছে আমার অনেক পছন্দের মানুষরাও এর মধ্যে আছেন। হয়তো টিআরপিতে কিছুদিনের জন্য আপনারা এগিয়ে থাকবেন কিন্তু পরিবারের অন্য সব সদস্যদের চোখে আপনি থাকবেন আজীবন তালিকাভুক্ত, ঘৃণিতো একজন টিআরপি লোভী।

আপনার মন্তব্য দিন