পেশায় ডাক্তার, নেশায় উপস্থাপিকা!

1682
টিভি পর্দার একজন জনপ্রিয় উপস্থাপিকা তিনি। বিশেষ করে দেশের মাঠে আন্তর্জাতিক ক্রিকেটের বিভিন্ন টুর্নামেন্টে উপস্থাপিকা হিসেবে অসংখ্যবার দেখা মিলেছে তার। আর এবারই প্রথম বিপিএল উপস্থাপনায় তার উপস্থিতি চোখে পরার মতো। উপস্থাপনা তার নেশা হলেও পেশায় তিনি একজন ডাক্তার। বলছি শ্রাবণ্য তৌহিদার কথা।

তৌহিদা জানান, প্রায় ৪ বছর ধরে ক্রিকেট নিয়ে শো করছেন তিনি। তবে বিপিএলে এবারই প্রথম। উপস্থাপনার বিষয়ে কথা বলতে গিয়ে তিনি জানান, যখন আমি উপস্থাপনা শুরু করেছিলাম তখন এক ধরনের চ্যালেঞ্জ ছিল, পারবো কি পারবোনা এ নিয়ে কিছুটা ভয়ও কাজ করতো। কিন্তু এখন সেটা কাটিয়ে উঠেছি। আগে স্ক্রিপ্ট দেখে উপস্থাপনা করতাম। এখন স্ক্রিপ্ট লাগে না। দীর্ঘদিন ধরে করতে করতে এটা রপ্ত হয়ে গেছে আমার।

তৌহিদাকে প্রথমদিকে নাটকে মাঝে মধ্যে দেখা গেলেও এখন আর তাকে কেন দেখা যাচ্ছেনা জানতে চাওয়া প্রসঙ্গে তিনি জানান, ডাক্তারি পেশার মতো গুরুত্বপূর্ণ একটা দায়িত্ব পালন করায় আমি নাটক নিয়ে এখন ভাবছিনা। কারন নাটকের শুটিং-এ অনেক বেশী সময় দিতে হয়। কিন্তু উপস্থাপনার জন্য কয়েক ঘণ্টা সময় দিলেই হয়ে যায়। এছাড়া উপস্থাপনাটা আমার আয়ত্তেও চলে আসায় এখন আর এর জন্য আলাদা করে সময় দেওয়া লাগছে না।

এ বছরের পরিকল্পনা সম্পর্কে জানতে চাওয়া হলে তিনি বলেন, নতুন কোন পরিকল্পনা নেই। সব পরিকল্পনা নিজেকে ঘিরেই। এফসিপিএসটা কমপ্লিট করবো। বিপিএলের পর পড়াশোনা নিয়েই ব্যস্ত থাকবো।

 

সজল খান

আপনার মন্তব্য দিন