প্রতারণায় ফাঁসছেন সোনাক্ষী!

127

শোবিজ ডেস্ক: প্রতারণার অভিযোগে বলিউডের জনপ্রিয় অভিনেত্রী সোনাক্ষী সিনহাকে আইনি নোটিশ পাঠানো হয়েছে। একটি অ্যাওয়ার্ড শোতে পারফর্ম করার কথা ছিল এই অভিনেত্রীর। সে জন্য ২৮ লাখ টাকা পারিশ্রমিক অগ্রিম নিয়ে নিয়েছিলেন তিনি। সামাজিক যোগাযোগমাধ্যমে ওই শোটির প্রচারও চালানোর কথা ছিল সোনাক্ষীর, কিন্তু তিনি সেই চুক্তি মেনে অংশ নেননি প্রচারণায়।

এমনকি শোতেও পারফর্ম করেননি। এই অভিযোগ এনে গত ডিসেম্বরে মোরাদাবাদ থানায় অভিযোগ দায়ের করেছিলেন ভুক্তভোগী ব্যক্তি। তারই প্রেক্ষিতে সম্প্রতি সোনাক্ষীকে পাঠানো হয়েছে আইনি নোটিশ।

অভিযোগে উল্লেখ করা হয়েছে, সোনাক্ষী সিনহাকে একটি রিয়েলিটি শোতে পারফর্ম করার জন্য ২৮ লাখ টাকা দেওয়া হয়েছে। কথা ছিল প্যাকেজ হিসেবে তিনি সামাজিক যোগাযোগমাধ্যমেও প্রচারণা চালাবেন। কিন্তু টাকা পরিশোধ করার পর থেকে তার আর কোনো খোঁজ পাওয়া যায়নি। ফোনে যোগাযোগ করার চেষ্টা করেও ব্যর্থ হতে হয়েছে। নির্ধারিত দিনে দর্শক সোনাক্ষীকে স্টেজে না পেয়ে ভাঙচুর চালিয়েছে, যার দরুন আর্থিক ক্ষতির মাত্রা আরও বেড়েছে।

অভিযোগের সত্যতা স্বীকার করে মোরাদাবাদ থানার পক্ষ থেকে জানানো হয়েছে, তারা ব্যবস্থা নিচ্ছে। ইতিমধ্যে সোনাক্ষীর ঠিকানায় পাঠানো হয়েছে আইনি নোটিশ। তবে সেই নোটিশের প্রেক্ষিতে এই নায়িকার তরফ থেকে এখনো কোনো প্রতিউত্তর আসেনি।

আপনার মন্তব্য দিন