প্রশংসিত নুসরাত ফারিয়া

188

শোবিজ ডেস্ক: পরিচিতজনদের প্রশংসায় ভাসছেন হালের জনপ্রিয় নায়িকা নুসরাত ফারিয়া। সবাই তার অভিনয়ে মুগ্ধ। আর এ কারণে দারুণ খুশি এই অভিনেত্রী।

নুসরাত ফারিয়া জানান, ‘শাহেনশাহ’ ছবির ‘রসিক আমার’ গানটি প্রকাশ হয়েছে ২৫ ফেব্রুয়ারি রাতে। এ ক’দিনে গানটি দেখেছেন প্রায় ৩২ লাখ দর্শক। সবাই গানটির প্রশংসা করছে, সঙ্গে অভিনয়েরও। এটি প্রকাশের পর থেকে দারুণ সাড়া পাচ্ছেন এই অভিনেত্রী।

নুসরাত ফারিয়া বলেন, ‘বড় পর্দায় এটা আমার আর শাকিব খানের প্রথম কাজ। শুরু থেকেই ছবিটি নিয়ে ভক্ত-দর্শকদের ব্যাপক আগ্রহ লক্ষ্য করা গেছে। “রসিক আমার” গানটি প্রকাশের পর ছবিটি ঘিরে দর্শকদের আগ্রহ আরও বেড়ে গেছে। সবাই অপেক্ষায় আছেন ছবিটি দেখার।’

ফারিয়া আরও বলেন, ‘গানটি প্রকাশের পর চলচ্চিত্রপ্রেমীরা এর প্রশংসা করছে। কলকাতা থেকেও বেশ কয়েকজন ছবির প্রযোজক-পরিচালক ও সহশিল্পীরা গানটির প্রশংসা করে মেসেজ পাঠিয়েছেন। কাজে প্রশংসা পেলে বেশ ভালো লাগে। কাজের প্রতি আগ্রহ আরও বেড়ে যায়।’

শামীম আহমেদ রনীর ‘রসিক আমার’ গানের প্রথম লাইনটি সংগৃহীত। বাকি কথাগুলো লিখেছেন প্রিয় ভট্টাচার্য। সুর-সংগীত করেছেন কলকাতার স্যাভি। এতে কণ্ঠ দিয়েছেন স্যাভি ও বাংলাদেশের কণ্ঠশিল্পী কনা।

শাপলা মিডিয়া প্রযোজিত এই ছবিতে শাকিব-ফারিয়ার পাশাপাশি আরও অভিনয় করেছেন নবাগত রোদেলা জান্নাত, অমিত হাসান, ডিজে সোহেল, সাদেক বাচ্চু, আহমেদ শরীফ, শিবা সানু, ডন ও মিশা সওদাগর।

সব ঠিক থাকলে আগামী ২২ মার্চ ‘শাহেনশাহ’ ছবিটি মুক্তি পাবে বলে জানা গেছে।

আপনার মন্তব্য দিন