ফের অভিনয়ে সারিকা!

শোবিজ ডেস্ক: বিয়ে, সন্তান জন্ম দেয়া ও বিচ্ছেদের পর ফের ছোট পর্দায় অভিনয় শুরু করেন আলোচিত মডেল-অভিনেত্রী সারিকা। এরপর বিরতি নিয়ে নিয়েই কাজ করেছেন তিনি। যদিও এরমধ্যেই শিডিউল ফাঁসানোসহ বিভিন্ন অভিযোগ ওঠে তার বিরুদ্ধে। এজন্য তাকে অভিনয় থেকে নিষিদ্ধও হতে হয়েছিল।

তবে বিরতি ও নিষেধাজ্ঞা কাটিয়ে গেল রোজার ঈদ থেকে আবার অভিনয়ে মনোযোগী হন তিনি। অবশ্য আগের মতো করে ব্যাপক ব্যস্ততায় পাওয়া যাচ্ছে না সারিকাকে। কাজ একেবারেই কম করছেন। এর সঙ্গে তাকে ঠিকমতো পাওয়া যায় না বলে অভিযোগ রয়েছে এখনো।

এসব নিয়েই কথা হয় এ মডেল-অভিনেত্রীর সঙ্গে। পাওয়া না যাওয়ার অভিযোগ বিষয়ে সারিকা বলেন, এটা একেবারেই ভুল কথা। আমাকে পাওয়া না গেলে আমি কাজ করছি কীভাবে। আমি গত রোজার ঈদ থেকে কাজ শুরু করেছি। গত দুই মাসে কাজে মনোযোগ দিয়েছি আরো বেশি। যদি না পাওয়া যেতো নির্মাতারা আমাকে নিয়ে কাজ করতে পারতো না। হয়তো আমি অচেনা নম্বর রিসিভ করি না। কিন্তু আমাকে কাজের জন্য না পাওয়া যাওয়ার কারণ নেই। এদিকে সাম্প্রতিক সময়ে বেশ কয়েকটি নাটকে অভিনয় করেছেন সারিকা।

এরমধ্যে রয়েছে আসাদুজ্জামান আসাদের ‘টক ঝাল প্রেম’, বি ইউ শুভর ‘প্রিয় বাবা মা’, তপু খানের ‘ম্যাগনেট বাবু’সহ বেশ কিছু নাটক। বর্তমানে আরো কয়েকটি নাটকের শুটিং নিয়ে ব্যস্ত রয়েছেন তিনি। কয়েকবার বিরতি দিয়ে কাজ করেছেন। আবার ডুবও দিয়েছেন।

এবার কি নিয়মিত হচ্ছেন? সারিকা বলেন, আমি আমার মেয়ে নিয়ে ব্যস্ত ছিলাম। ও ছোট ছিল। এখন  কিছুটা বড় হয়েছে। তাই কাজে আবার মনোযোগ দিতে পারছি। আমি নিয়মিত কাজ করছি। গত কিছুদিনে প্রায় হাফ ডজন নতুন নাটকে কাজ করেছি।

 

আপনার মন্তব্য দিন