ফের বিজ্ঞাপনে অমৃতা!

শোবিজ ডেস্ক: চলতি সময়ের আলোচিত নায়িকা অমৃতা খান। সিনেমার নায়িকা হলেও মডেল হিসেবেও পরিচিতি রয়েছে তার।২০১৪ সালে অ্যারামিট স্যান্ডেলের বিজ্ঞাপনচিত্রে প্রথম মডেল হয়েছিলেন অমৃতা। এরপর থেকে নিয়মিত বিজ্ঞাপনচিত্রে দেখা মিলেছে তার। চন্দন হেয়ার ‘রিমুভার’, ব্ল্যাক টাইগার, ‘প্রাণ মিস্টার নুডলস’, স্পেলিং বি, পাওয়ার ভয়েস সহ একাধিক পণ্যের বিজ্ঞাপনের মডেল হয়েছিলেন তিনি।

মাঝখানে একটা লম্বা বিরতি দিয়ে দীর্ঘ ৪ বছর পর ফের বিজ্ঞাপনে ফিরলেন অমৃতা। মাঝখানে এতো দীর্ঘ সময়ে কেন কোন বিজ্ঞাপনচিত্রে তাকে দেখা যায়নি জানতে চাওয়া হলে অমৃতা বলেন, ‘সিনেমার কাজের ব্যস্ততার কারনে করা হয়নি। তাছারা আমি ভেবেছিলাম কোন বিগ বাজেটের বিজ্ঞাপন ছাড়া কাজ করবোনা। কিন্তু এখন দেখা যাচ্ছে বিগ বাজেটের বিজ্ঞাপন খুব একটা হচ্ছেও না। আর অনেকদিন কোন সিনেমাও রিলিজ না পাওয়ায় ভাবলাম ছোট পর্দায় একটা কাজ করি। তাই আবার বিজ্ঞাপনে ফেরা।’

অমৃতা খান চলচ্চিত্রে প্রথম পা রাখেন ২০১৫ সালে। তার অভিনীত প্রথম চলচ্চিত্র ‘গেইম’। এরপর ‘গুন্ডা দ্য টেরোরিষ্ট’ ও ‘পাগলা দিওয়ানা’ ছবি দিয়ে বেশ আলোচনায় আসেন অমৃতা। অমৃতা জানালেন সম্প্রতি তিনি ‘রোমিও রংবাজ’ নামক একটি নতুন সিনেমার সাথে চুক্তিবদ্ধ হয়েছেন। ফেব্রুয়ারির প্রথম সপ্তাহেই সিনেমাটির শুটিং শুরু হবে।

 

সজল খান 

আপনার মন্তব্য দিন