বরুণের ছবি ছাড়লেন ক্যাটরিনা

শোবিজ ডেস্ক: বলিউডের সুপারহিট দুই তারকা বরুণ ধাওয়ান ও ক্যাটরিনা কাইফ। প্রথমবারের মতো ‘স্ট্রেট ড্যান্সার’ নামে একটি ছবিতে জুটি বাধার কথা ছিল তাদের। কিন্তু আপাতত সেটা হচ্ছে না। শিডিউল না মেলায় এই ছবি থেকে সরে গেলেন ক্যাট। এটি পরিচালনা করার কথা ভারতের নামকরা ড্যান্স কোরিওগ্রাফার রেমো ডি’সুজার। নায়ক-নায়িকা হিসেবে তিনি চূড়ান্ত করেছিলেন বরুণ ও ক্যাটরিনাকে। নায়কের দিক থেকে কোনো সমস্যা না থাকলেও ক্যাটরিনা জানালেন, তারিখ নিয়ে ঝামেলা হওয়ায় এই ছবির সঙ্গে থাকছেন না তিনি।

‘স্ট্রেট ড্যান্সার’-এর শুটিং শুরু হওয়ার কথা ছিল জানুয়ারি থেকে। ওই সময় থেকে শুরু হবে বলিউডের সুলতান সালমান খানের বিগ প্রজেক্ট ‘ভারত’-এর শুটিং। এই ছবিতে সালমানের বিপরীতে অনেক আগে থেকেই চূড়ান্ত হয়ে আছেন ক্যাটরিনা। কাজেই সাবেক প্রেমিক হিসেবে পরিচিত সালমানের ছবি কি আর তিনি ছাড়তে পারেন। তাইিউপায় না দেখে সরে গেলেন বরুণ ধাওয়ানের ‘স্ট্রেট ড্যান্সার’ থেকে। কাজেই এখন নতুন নায়িকার সন্ধানে নামতে হবে পরিচালক ও ড্যান্স কোরিওগ্রাফার রেমো ডি’সুজাকে।

এর আগে রূপালি পর্দায় দেখা না হলেও পরিচালক ও প্রযোজক করণ জোহারের ‘কফি উইথ করণ’ চ্যাট শোয়ে একসঙ্গে হাজির হয়েছিলেন ক্যাটরিনা কাইফ ও বরুণ ধাওয়ান। পরে গত মার্চে তাদের দুজনকে তার পরবর্তী ছবির নায়ক-নায়িকা হিসেবে ঘোষণা দেন রেমো ডি’সুজা। কিন্তু শেষ মুহূর্তে এসে পরিচালককে দুঃসংবাদ শোনালেন নায়িকা। যার কারণে অপেক্ষা বাড়ল ভক্তদের। বরুণ-ক্যাটরিনাকে একসঙ্গে রূপালি পর্দায় দেখতে আবার কোনো সুযোগের দিকে চেয়ে থাকতে হচ্ছে তাদের।

আপনার মন্তব্য দিন