বিচারকদের আচরন নিয়ে নিন্দার ঝড়

শোবিজ ডেস্ক: কাজী আনোয়ার হোসেনের লেখা বাংলা সাহিত্যের জনপ্রিয় গোয়েন্দা চরিত্র ‘মাসুদ রানা’ নিয়ে সিনেমা নির্মাণ হচ্ছে। কিন্তু মাসুদ রানা কে হচ্ছেন, তা নিয়ে আছে ধোঁয়াশা। চূড়ান্ত ঘোষণা না এলেও বারবার উঠে আসছে অভিনেতা এ বি এম সুমনের নামটি। তবে এ বিষয়ে এখন মুখ খুলতে নারাজ ‘মাসুদ রানা’ ছবির বাংলাদেশি প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়ার কেউ।

এদিকে ইন্টারন্যাশনাল মুভি ডাটাবেজ (আইএমডিবি)-এর পক্ষ থেকে জানা যায়, মাসুদ রানা চরিত্রে অভিনয় করবেন এ বি এম সুমন। ছবির জন্য অডিশনও দিয়েছেন তিনি।

যদি তাই-ই হয়, তবে চ্যানেল আই আয়োজিত রিয়েলিটি শো ‘কে হবে মাসুদ রানা?’ আয়োজন কেন তা নিয়ে চলছে তুমুল আলোচনা। তবে এই আলোচনা ছাপিয়ে সমালোচনার তীরগুলো বিঁধছে বিচরকদের। বইছে নিন্দার ঝড়।

ফেসবুকে এই শো’য়ের কয়েকটি ভিডিও চিত্র ভাইরাল হয়েছে, যেখানে দেখা যাচ্ছে, প্রতিযোগীদের সঙ্গে ‘জঘন্য’ আচরণ করছেন বিচারকরা। দর্শকদের অভিযোগ, বিচারকের দায়িত্বে থাকা পরিচালক ইফতেখার আহমেদ ফাহমি, শাফায়েত মনসুর রানা, মুহাম্মদ মোস্তফা কামাল, অভিনেত্রী জাকিয়া বারী মম ও শবনম ফারিয়া প্রতিনিয়ত ‘অপমান’ করছেন প্রতিযোগীদের।

প্রতিযোগীদের সঙ্গে বিচারকদের মধ্যে সবচেয়ে বাজে আচরণ করেন ইফতেখার আহমেদ ফাহমি। কিছু প্রতিযোগী কাপড় খুলে ফেলেন। আবার কয়েকজনের মাথার চুল নিয়ে বিরুপ মন্তব্য করেন তিনি।

এতসব সমালোচনা মাথায় নিয়েও চ্যানেল আইতে চলছে ‘কে হবে মাসুদ রানা?’ রিয়েলিটি শো।

আপনার মন্তব্য দিন