বিশ্ববাজারে মুক্তি পাচ্ছে ‘দহন’

বিশ্ববাজারে মুক্তি পাচ্ছে ‘দহন’

শোবিজ ডেস্ক: চলতি বছরের অন্যতম আলোচিত ছবি ‘দহন’। সিয়াম-পূজা জুটি অভিনীত ছবিটি দেশীয় প্রেক্ষাগৃহে প্রদর্শিত হয়েছে। রাজনৈতিক প্রেক্ষাপটের ছবিটি দর্শক মহলে বেশ প্রশংসা কুড়িয়েছে। নতুন বছরে বিশ্ববাজারে জাজ মাল্টিমিডিয়া প্রযোজিত ও রায়হান রাফী পরিচালিত ‘দহন’ দেশের গণ্ডি পেরিয়ে ১৮ জানুয়ারি শুক্রবার একযোগে কানাডা ও আমেরিকায় আন্তর্জাতিক মুক্তি পেতে যাচ্ছে।

পরবর্তীতে মুক্তি পাবে মধ্যপ্রাচ্যে। বিষয়টি জাজ মাল্টিমিডিয়ার পক্ষ থেকে নিশ্চিত করা হয়েছে। আমেরিকা, কানাডা, ও মধ্যপ্রাচ্যে পরিবেশক হিসেবে আছে বাংলাদেশি সিনেমার আন্তর্জাতিক পরিবেশক স্বপ্ন স্কেয়ারক্রো। রাজনৈতিক নিরীক্ষাধর্মী চলচ্চিত্র ‘দহন’।

ক্ষমতা পরিবর্তনের খেলায় কোনও প্রাণ যেন অকালে ঝরে না পড়ে- এটিই হবে ছবিটির মূল বক্তব্য। ছবিতে সিয়াম অভিনয় করেছেন একজন মাদকাসক্ত যুবকের চরিত্রে আর পূজা গার্মেন্টসকর্মীর ভূমিকায়। সাংবাদিক চরিত্রে রয়েছেন জনপ্রিয় অভিনেত্রী জাকিয়া বারী মম।

গেলো ৩০ নভেম্বর মুক্তিপ্রাপ্ত ছবিটি এখন দেশের বিভিন্ন প্রেক্ষাগৃহে প্রদর্শিত হচ্ছে। ছবিতে আরও অভিনয় করেছেন মনিরা মিঠু, রাজ রীপা, শিমুল খান, উজ্জ্বল কবির হিমু, জামশেদ শামীমসহ অনেকে। অতিথি চরিত্রে ছিলেন তারিক আনাম খান। চিত্রনাট্য রচনা করেছেন দেলোয়ার হোসেন দিল।

 

সজল খান

আপনার মন্তব্য দিন