বৈশাখে আসছে ‘পুলিশ একজন মানুষ’

426

শোবিজ ডেস্ক: ‘পুলিশ’ যাদের সম্পর্কে যেন কিছু মানুষের অভিযোগের শেষ নেই।  এমনকি আমাদের দেশে পুলিশের নামের পাশে বিভিন্ন বাজে পদবিও ব্যবহৃত হয়। মোটকথা পুলিশরা যেন মানুষ না।

কিন্তু এই পুলিশে যারা চাকুরি করছে তারা মানুষের সেবার জন্যই কাজ করছেন। প্রচণ্ড গরমে রাস্তায় দারিয়ে থেকে মানুষের সেবা দিয়ে যাচ্ছে তারা। এমনকি বৃষ্টিতে ভিজেও তাদেরকে কর্তব্য পালন করতে দেখা যায়।

কিন্তু আমরা তাদের সঠিকভাবে মূল্যায়ন করিনা। অথচ দিন শেষে পুলিশও যে একজন মানুষ, কারও বাবা, মা, বা কারও ভাই তা নিয়েই তরুন নির্মাতা মাবরুর রশীদ বান্নাহ নির্মান করেছেন নাটক ‘পুলিশও একজন মানুষ’। কিছুদিন আগে রাজধানীর উত্তরায় শেষ হয়েছে নাটকটির শুুুটিং।

সাতটি ছোট গল্প নিয়ে নির্মিত হয়েছে এই নাটকটি। এই সাতটি গল্পের মধ্যে একটি গল্প লিখেছেন অভিনেতা অপূর্ব আর একটি সংগৃহীত এবং বাকি পাঁচটি গল্প লিখেছেন নির্মাতা বান্নাহ। এই নাটকে পুলিশের চরিত্রে দেখা যাবে ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা অপূর্বকে।

নির্মাতা মাবরুর রশীদ বান্নাহ বলেন, “আমার প্রতিটা গল্পেই কোন না কোন মেসেজ থাকে। এখানেও তাই। তিনি বলেন,  আমাদের দেশে পুলিশদের নিয়ে নেগেটিভ ধারণাই বেশি। কিন্তু দিনশেষে একজন পুলিশই যে সাধারণ মানুষের ভরসার জায়গা সেটা অনেকে ভুলে যায়। এই নাটকে আমি পুলিশের পজেটিভ দিকগুলোই তুলে ধরার চেষ্টা করেছি।”

আসছে পহেলা বৈশাখ উপলক্ষে ইউটিউবে নাটকটি প্রচার করা হবে বলে জানান নির্মাতা বান্নাহ্।

 

সজল/SBD24

আপনার মন্তব্য দিন