ভাবনার ভাবনাগুলো..

ছোট পর্দা-বড় পর্দা দুটি ক্ষেত্রেই পেয়েছেন সফলতা। নাচেও দারুণ সমাদৃত তিনি। আর এতো কিছুর পরে লেখক হিসেবেও পাঠকের মন জয় করে নিয়েছেন তিনি।
বলছি আশনা হাবিব ভাবনা’র কথা। 

এতোকিছুর সাথে যুক্ত হওয়া প্রসঙ্গে আশনা হাবিব ভাবনা বলেন, আমি আমার মতো চলতে পছন্দ করি। আমার লেখার সময় নিজের চিন্তা-ভাবনা ও চোখে দেখা বিষয়গুলো লিখি। কে কী ভাবলো সেটি নিয়ে আমার মাথা ব্যথা নেই। অভিনয়ের সময়ও নিজের স্বকীয়তা রাখি। একজন মানুষ যদি পারে তাহলে অনেকগুলো বিষয়ের সঙ্গে যুক্ত হতে পারেন। এটাতে দোষের কিছু নেই। কিন্তু আমাদের অনেকে আবার এগুলো নিয়ে সমালোচনা করতে স্বাচ্ছন্দ্যবোধ করেন।

অভিনেত্রী ভাবনাকে প্রায়শই দেখা গিয়েছে বিভিন্ন ধরনের সমালোচনার মুখে পড়তে। এ নিয়ে তার ভাষ্য, মানুষ আমাকে নিয়ে নানা ধরনের কথা বলেন। আমার ড্রেসআপ নিয়েও অনেক কথা শুনতে হয়। সমালোচনা করা ভালো। কিন্তু আমি মনে করি গঠনমূলক সমালোচনা করা আমাদের প্রয়োজন।

বর্তমানে ভাবনা বাংলাভিশনের দুটি ধারাবাহিকে কাজ করছেন। ধারাবাহিক দুটি হলো এসএ হক অলিকের ‘জায়গীর মাস্টার’ ও রোকেয়া প্রাচির ‘সোনালী দিন’। এ ছাড়া খুব শিগগির নাগরিক টিভিতে প্রচারে আসবে তার অভিনীত ‘জোসনাময়ী’ শিরোনামের একটি ধারাবাহিক। এটি পরিচালনায় আছেন অনিমেষ আইচ। এতে নাম ভূমিকায় অভিনয় করছেন ভাবনা।

 

SBD24/সজল

 

 

 

 

আপনার মন্তব্য দিন