উর্মিলার ‘ভালোবাসার তিন রঙ’

শোবিজ ডেস্ক- সম্প্রতি ‘ভালোবাসার তিন রঙ’ নামের একটি একক নাটকে অভিনয় করছেন জনপ্রিয় অভিনেত্রী ঊর্মিলা শ্রাবন্তী কর। আহমেদ ফারুকের রচনায় নাটকটি নির্মাণ করেছেন কাজী সাইফ আহমেদ।

নাটকটির গল্প সম্পর্কে নির্মাতা বলেন, ‘সুহান আর নীলার বিয়ে হয়েছে দু’বছর হলো। তবে তারা নিঃসন্তান। একা একটা বাসায় নীলার সময় কাটে না। অন্যদিকে সুহান কর্পোরেট অফিসের ব্যস্ত অফিসার। নানান কাজে ব্যস্ত। তাই সে নীলাকে তেমন সময় দিতে পারে না। সুহান আর অপূর্ব দুই বন্ধু। অপূর্ব ওয়ার্ল্ডজিওগ্রাফির ওপর বিশেষ ডকুমেন্টারি করছে বিশ্বব্যাপী। এতদিন সে বিদেশেই ছিল। কাজ করেছে আমাজান বনের বিরল প্রাণীর ওপর। বর্তমানে সে কাজ করতে এসেছে পৃথিবীর বৃহত্তম ম্যানগ্রোভ বন সুন্দরবন নিয়ে। তাই সে বাংলাদেশে এসেছে। এসে দেখা করতে আসে সুহানের সঙ্গে।এভাবেই এগিয়ে যাতে থাকে গল্প।’

নাটকটির বিষয়ে ঊর্মিলা শ্রাবন্তী কর বলেন, ‘একটা মেয়ের বিয়ের পর একা একটা বাসায় ভীষণ একাকিত্বে ভোগে সেরকম একটি চরিত্র নীলা। বিয়ের পর পরিবারে একটা বেবি হলে এ নিঃসঙ্গতা কেটে যায়। একটা ফ্যামিলিতে একজন বেবি না থাকলে কী ধরনের সমস্যা হয় তা তুলে ধরা হয়েছে। দর্শক এ জায়গা থেকে কিছু ম্যাসেজ পাবে। আশা করি দর্শকদের নাকটকটি ভালো লাগবে।’

ত্রিভুজ গল্প নিয়ে ‘ভালোবাসার তিন রঙ’ নাটকটির শুটিং গেলো ১২ ও ১৩ জানুয়ারি রাজধানীর উত্তরার বিভিন্ন লোকেশসে নাটকটির দৃশ্যধারণ করা হয়েছে।

নাটকটি ভালোবাসা দিবসকে কেন্দ্র করে নির্মাণ করা হয়েছে। ভালোবাসা দিবসে একটি টেলিভিশন চ্যানেলে ‘ভালোবাসার তিন রঙ’ নাটকটি প্রচারিত হবে।

 

সজল 

আপনার মন্তব্য দিন