যুক্তরাষ্ট্র যাচ্ছেন কাবিলা-শুভ-অন্তরা

জনপ্রিয় ধারাবাহিক নাটক ‘ব্যাচেলর পয়েন্ট’। কাজল আরেফিন অমি পরিচালিত এ ধারাবাহিকটির কাবিলা, শুভ, হাবু ভাই ও পাশা ভাই নামের চরিত্রগুলোও যেন দর্শকদের কাছে জীবন্ত হয়ে উঠেছে। প্রতীক্ষার অবসান ঘটিয়ে খুব শিগগিরই ‘ব্যাচেলর পয়েন্ট সিজন ফোর’ শুরু হতে যাচ্ছে।

দারুণ জনপ্রিয় এই সিরিয়ালে কাবিলা চরিত্রে অভিনয় করেন জিয়াউল হক পলাশ, শুভ চরিত্রে দেখা যায় মিশু সাব্বিরকে এবং অন্তরা চরিত্রে আছেন লাক্স তারকা ফারিয়া শাহরিন। এবার এই তিন তারকা যাচ্ছেন মার্কিন যুক্তরাষ্ট্রে। ১৯তম ঢালিউড ফিল্ম অ্যান্ড মিউজিক অ্যাওয়ার্ডে যোগ দিতেই তাদের এই সফর।

এই অ্যাওয়ার্ড অনুষ্ঠানের আয়োজন করেছে শো-টাইম মিউজিক। আগামী ৪ ডিসেম্বর নিউইয়র্কে বসবে এবারের আসর। আমাজুরা কনসার্ট হলে এবারের আয়োজনে থাকবে একাধিক চমক। ফেসবুক স্ট্যাটাসের মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন আয়োজক প্রতিষ্ঠানের কর্ণধার আলমগীর খান আলম।

‘ব্যাচেলর পয়েন্ট সিজন ৪’ কবে আসবে এ প্রসঙ্গে আরটিভি নিউজের সঙ্গে আলাপকালে নির্মাতা কাজল আরেফিন অমি জানিয়েছিলেন, ‘ব্যাচেলর পয়েন্ট সিজন ৪ আসছে, এটা নিশ্চিত করলাম। সবকিছু গুছিয়ে খুব দ্রুতই আমরা এর দৃশ্যধারণ শুরু করব। তবে এখনও কারও শিডিউল ঠিক করা হয়নি। আমরা চেষ্টা করব, এই বছরের মধ্যেই শুটিং শেষ করে প্রচার করার জন্য। তবে সেটা সম্ভব না হলে আগামী বছরের প্রথম দিকেই প্রচার শুরু হবে। এতটুকু বলতে পারি।’

আপনার মন্তব্য দিন