রেডিও শোতে সোনিয়া

শোবিজ ডেস্ক- মডেল ও অভিনেত্রী সোনিয়া হোসেইন এবারই প্রথম একটি রেডিও শোর উপস্থাপক হিসেবে কাজ করতে যাচ্ছেন। নাটক ও চলচ্চিত্রে এর আগে কাজ করেছেন তিনি। টিভিতেও উপস্থাপক হিসেবে দেখা গেছে তাকে। তবে রেডিও শো নিয়ে প্রথমবার কাজ করছেন সোনিয়া।

এ প্রসঙ্গে তিনি বলেন, ‘রেডিও আমার’-এ আজ রাত ৯টা থেকে ‘স্টেয়িং অ্যালাইভ উইথ সোনিয়া’ নামের এ শোটি শ্রোতারা শুনতে পাবেন। আমার নামের এ শোটি রেডিও আমার-এর পেইজ থেকে, ইউটিউব চ্যানেলেও থাকছে। দুই ঘণ্টার এই শোটির বিষয়বস্তু আমার খুব পছন্দ হয়েছে। ২০১৬ সালে প্রথম এই শোর প্রস্তাবটি পেয়েছিলাম। তখন ব্যাটে-বলে মিল না হওয়ায় করা হয়ে ওঠেনি।

সোনিয়া হোসেন নতুন এ কাজটি নিয়ে আরো বলেন, আমি এখন সময় দিতে পারবো বলে শোর কাজটি নিয়েছি। এটা মূলত ইয়ুথ বেইজ শো। আমাদের দেশের তরুণ-তরুণীদের জীবনে অনেক সমস্যা নিয়ে এখানে আলোচনা থাকবে। তরুণ-তরুণীরা এ বিষয়ে ফোনকল দিয়ে তাদের সমস্যার কথা জানাতে পারবেন।

এই শোতে অতিথিও থাকবে। শোটি তার জন্য খুব স্পেশাল বলেও উল্লেখ করেন তিনি। উল্লেখ্য, ২০০৩ সালে ‘ইউ গট দ্য লুক’ প্রতিযোগিতার মাধ্যমে মিডিয়ায় আগমন হয় সোনিয়ার। গিয়াস উদ্দিন সেলিমের ‘প্রেমে পড়ার গল্প’ নাটক দিয়ে অভিনয় শুরু করেন তিনি। এরপর বেশকিছু নাটক ও টিভি অনুষ্ঠানে উপস্থাপক হিসেবে কাজ করে জনপ্রিয়তা পান।

আপনার মন্তব্য দিন