শুভ-ঋতুপর্ণা এবার টেলিভিশনে!

শোবিজ প্রতিবেদক: কলকাতার এক রাঁধুনী আর বাংলাদেশের এক বিখ্যাত শেফের খাবারের সূত্রে প্রেম জমেছে ‘আহা  রে’ ছবিতে। ছবির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন বাংলাদেশ থেকে নায়ক আরিফিন শুভ ও কলকাতার জনপ্রিয় অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত। পশ্চিমবঙ্গের বড় পর্দায় মুক্তি পাওয়ার পর এবার টেলিভিশনে সিনেমাটি নিয়ে হাজির হচ্ছেন এই দুই তারকা।

আরিফিন শুভ বলেন, নির্মাতা রঞ্জন চৌধুরীর এ সিনেমাটি দর্শকরা আসছে ৮ই ডিসেম্বর ভারতের জি বাংলা সিনেমা চ্যানেলে দুপুর ১টায় দেখতে পাবেন। ছবিটি পশ্চিমবঙ্গে মুক্তি পাওয়ার পর বেশ সাড়া পেয়েছিলাম। আশা করি, দর্শকরা টেলিভিশনেও এটি বেশ উপভোগ করবেন। কারণ বাংলাদেশের দর্শকরাও এবার এ সিনেমাটি টিভিতে দেখতে পাবেন। জানা যায়, ছবিতে দুই বাংলার রান্না খাবারকে তুলে ধরা হয়েছে এবং খাবারের সূত্রেই এপার বাংলার হিন্দু রাঁধুনী ও ওপার বাংলার মুসলিম শেফ পরস্পরকে আবিষ্কার করেছে।

এ সিনেমায় পশ্চিমবঙ্গের প্রখ্যাত অভিনেতা পরাণ বন্দ্যোপাধ্যায়ও অভিনয় করেছেন। এদিকে, আরিফিন শুভ অভিনীত ‘মিশন এক্সট্রিম’ সিনেমাটি সামনে মুক্তি পাবে। সানী সানোয়ার ও ফয়সাল আহমেদের যৌথ পরিচালনায় সিনেমাটি আসছে রোজার ঈদে মুক্তি পাবে বলে জানা যায়। এছাড়া নঈম ইমতিয়াজ নেয়ামূলের ‘জ্যাম’ সিনেমায়ও কাজ করছেন শুভ। এ সিনেমার অল্প কিছু অংশের কাজ বাকি রয়েছে।

আপনার মন্তব্য দিন