সামর্থ্য থাকলে অসহায় মানুষদের সাহায্য করুন : শ্রাবন্য

সারা বিশ্বের মানুষ এখন অনেক খারাপ সময় পার করছে তা বলার অপেক্ষা রাখেনা। আর তার একটাই কারন চিন থেকে শুরু করে সারা বিশ্বব্যাপি ছরিয়ে পরা করোনা ভাইরাস। এ পর্যন্ত লাখের উপরে মানুষ আক্রান্ত হয়েছে করোনায়। মারা গিয়েছে হাজার হাজার মানুষ।

বাংলাদেশেও প্রতিদিন বারছে আক্রান্ত ও মারা যাবার সংখ্যা। অবস্থা মহামারীর দিকে যেন না যায় তার জন্য সরকারের পক্ষ থেকে সকলকে ঘরে থাকার নির্দেশ দেয়া হয়।

সরকারী নির্দেশ অনুযায়ী সবাই যার যার বাসায় অবস্থান করছেন। দেশের শোবিজ তারকারাও যার যার বাসায় থেকে তাদের ভক্ত ও দেশের মানুষদের নিরাপদে থাকার জন্য নানা বার্তা দিচ্ছেন ও ঘরে থাকার জন্য অনুরোধ করছেন।

এমনি বেশ কিছু শোবিজ তারকাদের সাথে কথা হয় দেশের বর্তমান পরিস্থিতি নিয়ে। কথা হয় জনপ্রিয় উপস্থাপিকা শ্রাবন্য তৌহিদার সাথে।

জানতে চাওয়া হয় এখন কিভাবে বাসায় সময় কাটাচ্ছেন? শ্রাবন্য তৌহিদা জানান, মিডিয়ায় উপস্থাপিকা হিসেবে পরিচিত হলেও পেশায় তিনি একজন ডাক্তার। তাই তাকে হাসপাতালে প্রতিদিনই যেতে হচ্ছে। আর পাশাপাশি বাসায় সময় কাটাচ্ছেন নিয়মিত ব্যয়াম করা, মুভি দেখা ও বাসার কাজের মধ্যে দিয়ে।

দেশের এমন পরিস্থিতিতে বাংলাদেশের মিডিয়ার ভবিশ্যত কেমন হতে পারে প্রশ্ন করা হলে শ্রাবন্য জানান, সব কিছুতেই প্রভাব পরবে ও পরছে। মিডিয়ার সব কাজ বন্ধ হয়ে আছে। এগুলো সুদূর প্রসারি প্রভাব ফেলবে।

শ্রাবন্য তৌহিদা তার ভক্তদের উদ্দেশ্য বলেন, দেশের মানুষদের নিরাপদে রাখার দায়িত্ব এখন আমাদের সবার। আর তার জন্য আমাদের সচেতন হতে হবে। সবাই বার বার হাত ধুুুবেন। এছারা বাসায় বয়স্ক যারা আছে তাদের প্রতি বেশী যন্তবান হোন। আর হ্যা, নিজেদের একটু সামর্থ্য থাকলে গরীব-অসহায় মানুষদের সাহায্য করুন। যার যতটুকু সম্ভব ততোটুকুই করুন।

 

সজল / SBD24

আপনার মন্তব্য দিন