সিঙ্গেল নন শ্রাবন্তী

212

শোবিজ ডেস্ক: প্রথম স্বামী রাজীবকে ডিভোর্স দিয়ে গত বছরের জুলাইয়ে সুপার মডেল কৃষ্ণ ভিরাজকে বিয়ে করেছিলেন শ্রাবন্তী। কিন্তু বিয়ের কিছুদিনের মধ্যেই তাদের নানা বিষয়ে মতের অমিল হয়। ফলে সম্পর্কের টানাপড়েনের কথা তখন থেকেই সবাই জানে। আনুষ্ঠানিক ডিভোর্সও হয়েছে তাদের। এমন খবরের পর ফের টলিউডে গুঞ্জন, সিঙ্গেল নন শ্রাবন্তী!

ফের নাকি সম্পর্কে জড়িয়েছেন তিনি। এমনটাই চাউড় শোবিজ অঙ্গনে। কলকাতার একাধিক সংবাদ মাধ্যম শ্রাবন্তীর বর্তমান প্রেমিকের ছবি পর্যন্ত ছাপিয়েছে।

সম্প্রতি রোশান সিংহ নামে এক পাঞ্জাবি পরিবারের ছেলের সঙ্গে শ্রাবন্তীর সম্পর্কের গুঞ্জন শোনা যাচ্ছে বলে খবর প্রকাশ করেছে আনন্দ বাজার পত্রিকা। তারা এও জানিয়েছে, রোশন পেশায় এক এয়ারলাইন্স কোম্পানির কেবিন ক্রু সুপারভাইজার। কলকাতার পার্ক সার্কাস এলাকায় যার বসবাস। পরিবার ও ঘনিষ্ঠ মহলে রোশন ‘মন্টি’ নামেই তিনি বেশি পরিচিত।

সংবাদ মাধ্যমটি আরো জানায়, শ্রাবন্তীর দুলাভাইয়ের পরিচিত রোশান। তার মাধ্যমেই মাস চারেক আগে দু’জনের মধ্যে প্রথম আলাপ হয়। প্রথম দিকে রোশান আর শ্রাবন্তীর মধ্যে শুধুই বন্ধুত্ব ছিল, তবে সম্প্রতি তা অন্যদিকে মোড় নিয়েছে।

ঘনিষ্ঠ মহলের বরাত দিয়ে সংবাদ পত্রটি জানায়, নিকটজনদের কাছে শ্রাবন্তী নাকি রোশানের ব্যাপারে বলেছেন যে সে মানুষ হিসেবে অত্যন্ত ভাল! শুধু তাই নয়, ইদানিং শ্রাবন্তী ও রোশানকে একসঙ্গে ডিনারে ও পার্টিতেও দেখা গেছে। দেখা যাক, শেষ পর্যন্ত কোথাকার জল কোথায় গড়ায়!

আপনার মন্তব্য দিন