হিলারি ডাফের বিয়ে

অভিনন্দনের জোয়ারে ভাসছেন হলিউড অভিনেত্রী হিলারি ডাফ। কেন? কারণ বিয়ের কাজটা সেরে ফেলেছেন তিনি। সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে সুখবরটি দিয়েছেন ৩২ বছর বয়সী এই তারকা।

দীর্ঘদিনের প্রেমিক ম্যাথু কোমার সঙ্গে ঘর বেঁধেছেন হিলারি। যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়া অঙ্গরাজ্যের লস অ্যাঞ্জেলেসে গত ২১ ডিসেম্বর তাদের বাড়িতেই ঘরোয়া পরিসরে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়।

ঘনিষ্ঠ একটি সূত্র পিপল ম্যাগাজিনকে জানায়, সূর্যাস্তের সময় অনুষ্ঠান শুরু হয়। সব আনুষ্ঠানিকতা শেষে দুই পরিবার আনন্দে মেতে ওঠে।

সোমবার (২৪ ডিসেম্বর) সকালে স্বামীর সঙ্গে তোলা একটি ছবি শেয়ার করেছেন হিলারি। একটি গাড়ির পাশে দাঁড়িয়ে এটি তুলেছেন তারা। এতে ‘জাস্ট ম্যারেড’ বার্তাটি ছাপা রয়েছে। এ সময় বিয়ের পোশাকে ছিলেন হিলারি। তাকে বেশ হাস্যোজ্জ্বল দেখিয়েছে। তিনি ক্যাপশনে শুধু লিখেছেন, ‘দিস।’

হিলারি পোস্টের মন্তব্যে ম্যাথু লিখেছেন, ‘ফার্স্ট।’ তিনি নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে একটি ছবি শেয়ার করে ক্যাপশন দিয়েছেন, ‘চিরকালের জন্য।’

২০১৭ সালে হিলারি ও ম্যাথু কোমার প্রেমের খবর ছড়িয়ে পড়ে। যদিও ওই বছরের মার্চে তাদের ছাড়াছাড়ি হয়। তবে একই বছরের শেষ প্রান্তে আবারও প্রেমের সাম্পানে ভাসতে থাকেন দু’জনে। এরপর আর তাদের মাঝে দূরত্ব তৈরি হয়নি।

এ বছরের মে মাসে বাগদানের ঘোষণা দেন হিলারি ও ম্যাথু। গত বছরের অক্টোবরে তারা সন্তানের মুখ দেখেন। তার নাম ব্যাঙ্কস ভায়োলেট বেয়ার।

.এ নিয়ে দ্বিতীয়বার বিয়ের বন্ধনে জড়ালেন হিলারি। এর আগে মাইক কমরির সঙ্গে সংসার করেছেন তিনি। আগের ঘরে হিলারি সাত বছরের একটি ছেলে আছে। তার নাম লুকা ক্রুজ কমরি।

কমেডি সিরিজ ‘লিজি ম্যাকগুইয়ার’-এর জন্য হিলারি ডাফের পরিচিতি দুনিয়াজোড়া। ডিজনি প্লাস স্ট্রিমিং চ্যানেলে এর সিক্যুয়েল আসবে। এতে তাকে দেখতে মুখিয়ে আছেন দর্শকরা।

হিলারি ডাফের বিখ্যাত ছবির তালিকায় রয়েছে ‘এজেন্ট কোডি ব্যাঙ্কস’ (২০০৩), ‘চিপার বাই দ্য ডজন’ (২০০৩), ‘অ্যা সিন্ডেরেলা স্টোরি’ (২০০৪), ‘ম্যাটেরিয়াল গার্লস’ (২০০৬), ‘অ্যা পারফেক্ট ম্যান’ (২০০৫), ‘চিপার বাই দ্য ডজন টু’ (২০০৫)। এ বছরের এপ্রিলে তাকে সবশেষ ‘দ্য হান্টিং অব শ্যারন টেট’ ছবিতে দেখা গেছে।

আপনার মন্তব্য দিন