হয়েই গেল প্রেম!

শোবিজ ডেস্ক: সময়ের জনপ্রিয় অভিনেত্রী আশনা হাবিব ভাবনা। অভিনয়ের ক্ষেত্রে ছোট পর্দায় তার পরিচিতি বেশী থাকলেও পাশাপাশি তিনি কাজ করেছেন বড় পর্দায়ও। আনিমেষ আইচ পরিচালিত ‘ভয়ংকর সুন্দর’ ছবি দিয়েই বড় পর্দায় পা রাখেন ভাবনা। ছবিটিতে ভাবনার অভিনয় দর্শকমহলে বেশ প্রশংসিত হয়।

অভিনেত্রী ভাবনার কাজ নিয়ে যেমন তার ভক্তদের আগ্রহের শেষ নেই, তেমনি তার ব্যক্তিগত জীবন নিয়েও যেন তাঁদের আগ্রহের মাত্রা আরো বেশী। প্রায় অনেকটা সময় ধরেই অভিনেত্রী ভাবনা সঙ্গে পরিচালক অনিমেষ আইচের প্রেমের সম্পর্ক নিয়ে কানাঘুষা চলছিলো।

প্রকৃতপক্ষে এরা দুজনই শোবিজ অঙ্গনের মানুষ হওয়ায় এদের মধ্যে বন্ধুত্বর সম্পর্কটা বেশ ভালো ভাবেই গড়ে উঠেছিল। এমনকি বিষয়টি অনেকের জানাও ছিল। তবে তাঁদের সম্পর্ক নিয়ে যে যাই বলুক তাতে কান না দিয়ে তারা তাঁদের  কাজ করে গিয়েছেন।

এবার অভিনেত্রী ভাবনা নিজেই প্রেমের বিষয়টি নিয়ে সকলকে জানালেন। বুধবার রাতে ভাবনা তার ভেরিফায়েড ফেসবুক অ্যাকাউন্টে আনুষ্ঠানিকভাবে অনিমেষ আইচের সঙ্গে তার সম্পর্কের কথা জানান। ভাবনার ঘোষণার সঙ্গে সঙ্গে ফেসবুকে বেশ সাড়া ফেলে দেয়। ভাবনার সহকর্মী, বন্ধু-বান্ধব ও সাংবাদিকসহ অনেকেই তার ওয়ালে অভিনন্দন জানিয়েছেন।

অনেক বছর ধরেই অনিমেষ আইচ নাট্য নির্মাণের সঙ্গে যুক্ত। এদিকে ভাবনা কয়েক বছর ধরে অভিনয়ে নিয়মিত। এই দুজনকে এক করেছিল ‘নয়টার সংবাদ’ নাটকটি। ২০১৩ সালে এই নাটকটির জন্য মেরিল-প্রথম আলো পুরস্কারের সমালোচক বিভাগে শ্রেষ্ঠ টিভি নির্দেশকের পুরস্কার অর্জন করেন।

 

সজল/SBD24

 

আপনার মন্তব্য দিন