৬০০ মিলিয়নে ‘নো টাইম টু ডাই’ কিনতে চায় নেটফ্লিক্স!

জেমস বন্ড সিরিজের ২৫তম সংস্করণ আলোচিত ‘নো টাইম টু ডাই’ সিনেমার মুক্তির তারিখ পিছিয়েছে বেশ কয়েকবার। করোনার কারণে সিনেমাটির মুক্তির নতুন তারিখ নির্ধারণ করা হয়েছে আগামী বছরের ২ এপ্রিল।

তবে এই দীর্ঘ অপেক্ষার অবসান ঘটাতে আলোচিত এই সিনেমা কিনতে আগ্রহী শীর্ষ ওটিটি প্ল্যাটফর্মগুলো। ডিজনি প্লাস, অ্যাপল প্লাস,  নেটফ্লিক্সসহ অন্যদের সেই আগ্রহের কথা জানা গিয়েছিল বেশ কিছুদিন আগে।

এবার জানা গেল, জেমস বন্ড সিরিজের ‘নো টাইম টু ডাই’ সিনেমার অনলাইন সম্প্রচার স্বত্ব কিনতে নেটফ্লিক্স ৬০০ মিলিয়ন ডলারের প্রস্তাব দিয়েছে সিনেমাটির প্রযোজনা প্রতিষ্ঠান এমজিএমকে।

এক সূত্রের বরাতে স্ক্রিনবিঞ্জের খবর, এমজিএম তাদের সবচেয়ে গুরুত্বপূর্ণ প্রযোজনাটি অ্যাপেল বা নেটফ্লিক্সের কাছে ট্রিলিয়ন কোটায় ব্যবসার জন্য মুক্তি দিতে চায়। তবে জানা গেছে, সিনেমাটির ১২ মাসের অনলাইন সম্প্রচার স্বত্ব কিনতে ৩০০ থেকে ৪০০ মিলিয়ন ডলারের প্রস্তাব দিয়েছে অ্যাপল। আর ৬০০ মিলিয়নে সম্প্রচার স্বত্ব কিনতে আগ্রহী নেটফ্লিক্স।

যদিও এ প্রসঙ্গে অফিশিয়ালি কোনো তথ্যই নিশ্চিত করেনি পুরো প্রক্রিয়াটির সঙ্গে যুক্ত কোনো প্রতিষ্ঠান। তবে প্রাথমিক প্রতিক্রিয়ায় এসব তথ্যকে ‘গুজব’ বলেছে বন্ড সিরিজের প্রযোজনা প্রতিষ্ঠান এমজিএম। তারা জানিয়েছে, আর্থিক ক্ষতি সত্ত্বেও সিনেমাটি হলে মুক্তি দিতে চান তারা।

গুপ্তচর-অ্যাকশনধর্মী সিনেমা ‘নো টাইম টু ডাই’ পরিচালনা করেছেন ক্যারি জোজি ফুকুনাগা। মেট্রো গোল্ডউইন মেয়ার ও ইয়ন প্রডাকশনসের ব্যানারে প্রযোজনা করেছেন মাইকেল জি উইলসন ও বারবারা ব্রুকলি। সিনেমাটিতে ড্যানিয়েল ক্রেইগ তাঁর পঞ্চম আউটিংয়ে এমআই-৬ এজেন্ট জেমস বন্ডের চরিত্রে অভিনয় করেছেন।

আপনার মন্তব্য দিন